শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ধর্ষণের হুমকি টলি পাড়ার অভিনেত্রীকে! লালবাজারে অভিযোগ প্রত্যুষা পালের

০১:৫৯ পিএম, জুলাই ১১, ২০২১

ধর্ষণের হুমকি টলি পাড়ার অভিনেত্রীকে! লালবাজারে অভিযোগ প্রত্যুষা পালের

ফের ধর্ষণের হুমকির শিকার টলি পাড়ার অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ধর্ষণের হুমকি পেয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি। তাঁর ছবিকে বিকৃত করে ব্ল‍্যাকমেল করা হচ্ছে বলে অভিযোগ অভিনেত্রী প্রত্যুষা পালের। লালবাজারে ইতিমধ‍্যেই অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী।

টেলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী প্রত্যুষা। মাত্র ১৬ বছর বয়সে অভিনয়ে পা রাখেন তিনি। জি বাংলায় ‘এসো মা লক্ষ্মী’ সিরিয়ালে মুখ‍্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। তাঁর অনবদ‍্য অভিনয় এখনো দর্শকদের মনে গেঁথে রয়েছে। তারপর আর তাঁকে পেছন ফিরে তাকাতে হয়নি। একে একে তবু মনে রেখো, গুড়িয়া যেখানে গুড্ডু সেখানের মতো সিরিয়ালে কাজ করেছেন তিনি।

অভিনেত্রী অভিযোগ করেন বেশ কিছুদিন ধরেই হুমকির শিকার হচ্ছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ার মারফত ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। শুধু তাই নয়, তাঁর সম্মানহানি করারও চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ প্রত‍্যুষার। দুর্বৃত্তরা তাঁর ছবি সুপার ইম্পোজ করে পর্ন সাইটে আপলোড করে তার ছবি আত্মীয় পরিজনদের কাছে পাঠিয়ে দেওয়ার হুমকি দিচ্ছে।

ইতিমধ‍্যেই এই ঘটনায় লালবাজারে অভিযোগ দায়ের করেছেন অভিনেত্রী। গত বছরের জুন মাসে ইমেল করে অভিযোগ দায়ের করেছিলেন বলে জানান প্রত‍্যুষা। কিন্তু এখনো পর্যন্ত কোনো সুরাহা হয়নি এই ঘটনার। গ্রেফতারও করা হয়নি অভিযুক্তদের। বছর ঘোরার পরেও কোনো আশার আলো না দেখে আবারও লালবাজারের দ্বারস্থ হয়েছেন প্রত‍্যুষা। আগামিকাল ফের তাঁকে আসতে বলা হয়েছে বলে সংবাদ মাধ‍্যমকে জানান অভিনেত্রী।