জোম্যাটোকাণ্ডে এবার লিখিত অভিযোগ দায়ের হল ক্রেতা হিতেশা চন্দ্রাণীর বিরুদ্ধে!

জোম্যাটোকাণ্ডে এবার লিখিত অভিযোগ দায়ের হল ক্রেতা হিতেশা চন্দ্রাণীর বিরুদ্ধে!
জোম্যাটোকাণ্ডে এবার লিখিত অভিযোগ দায়ের হল ক্রেতা হিতেশা চন্দ্রাণীর বিরুদ্ধে! / ছবি সৌজন্যে- Screengrab From Video Instagrammed By @Hiteshachandranee

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ অবশেষে ক্রেতা হিতেশা চন্দ্রাণীর বিরুদ্ধে এফআইআর দায়ের হল। জোম্যাটো ডেলিভারি বয়ের সঙ্গে খারাপ আচরণ এবং জুতে ছুঁড়ে মারার অভিযোগে তাঁর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আক্রান্ত ওই ডেলিভারি বয়ের অভিযোগের ভিত্তিতেই এই অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছে বেঙ্গালুরু পুলিশ।

চলতি মাসের ৯ মার্চ একটি একটি ঘটনাকে কেন্দ্র করে দেশব্যাপী ব্যাপক শোরগোল পড়ে যায়। ১০ মার্চ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন হিতেশা চন্দ্রাণী নামে এক মহিলা। তিনি ভিডিও করে তাঁর সঙ্গে ঘটা ৯ তারিখের কথা প্রকাশ্যে আনেন। ওই ভিডিওতে তিনি দাবি করেন যে, খাবার ডেলিভারি নিয়ে বচসা হওয়ায়, জোম্যাটোর ডেলিভারি বয় কামরাজ নাকি মেরে তাঁর নাক ফাটিয়ে দিয়েছেন। তাঁর নাক থেকে রক্ত পড়ার ছবিও পোস্ট করেন।

এরপর স্বাভাবিকভাবেই ওই ভিডিওকে কেন্দ্র করে তোলপাড় শুরু হয়। ওই মহিলার অভিযোগ শুনে জোম্যাটোর ডেলিভারি বয় কামরাজের বিরুদ্ধে সরব হন নেটিজেনরা। তবে, পরে কামরাজের বক্তব্য শোনার পর, ঘটনার মোড় অন্যদিকে যায়। অভিযুক্ত কামরাজ দাবি করেন, ওই মহিলাই তাঁকে জুতো নিয়ে মারতে এসেছিলেন। জুতোপেটা থেকে বাঁচতে হাত দিয়ে প্রতিরোধ করতে থাকেন কামরাজ। তাতে ওই মহিলার হাত ছিটকে গিয়ে নিজের নাকে লাগে। আঙুলে পরা আংটির ধাক্কায় নাক কেটে যায়। ফলে ওই মহিলা যে অভিযোগ করছেন, কামরাজ তাঁকে ঘুসি মেরে নাক ফাটিয়ে দিয়েছেন, তা সম্পূর্ণ মিথ্যে।

এরপর কামরাজের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় সরব হন অভিনেত্রী পরিণীতি চোপড়া। তিনি টুইট করে লেখেন যে, ‘জোম্যাটো ইন্ডিয়া, দয়া করে সত্যিটা খুঁজে বার করুন আর সবার সামনে তা প্রকাশ করুন। যদি ওই ভদ্রলোক নির্দোষ হন (আমি বিশ্বাস করি উনি নির্দোষ) তাহলে ওই মহিলার শাস্তির ব্যবস্থা করা হোক। এই ঘটনাটা লজ্জাজনক ও অমানবিক ও হৃদয়বিদারক। আমি যদি কোনওভাবে সাহায্য করতে পারি আমায় অবশ্যই জানান।’

দু’পক্ষের বয়ান শোনার পর, এই মুহূর্তে ঘটনার তদন্তে নেমেছে জোম্যাটো। কামরাজকে সবেতন ছুটিতে পাঠানো হয়েছে। পাশাপাশি মামলার খরচের দায় নিয়েছে সংস্থা। এদিকে এই ঘটনা নিয়ে দুইভাগে বিভক্ত হয়েছে নেটদুনিয়া। অনেকেই সমর্থন করেছেন চন্দ্রাণীর বয়ানকে। আবার অনেকেই দাবি করেছেন, জোম্যাটো বয় কামরাজ নিরপরাধ। এরপরই এই ঘটনায় মুখ খোলেন, বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়া। তিনি এই ঘটনার সত্যতা দ্রুত প্রকাশ্যে আনার দাবি জানান। এখন দেখার যে, এই ঘটনায় আগামিদিনে আর কী কী সত্যি প্রকাশ্যে আসে এবং জল কতদূর গড়ায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.