জাল নোট ও গাড়ি চুরির অপরাধে গ্রেফতার ভোজপুরী অভিনেতা! রইলো বিস্তারিত

জাল নোট ও গাড়ি চুরির অপরাধে গ্রেফতার ভোজপুরী অভিনেতা! রইলো বিস্তারিত
জাল নোট ও গাড়ি চুরির অপরাধে গ্রেফতার ভোজপুরী অভিনেতা! রইলো বিস্তারিত / প্রতীকী ছবি

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ করোনার জেরে প্রায় কয়েকমাস মানুষ ঘরবন্দী হয়ে পড়েছিল। দেশ জুড়ে চলছিল লকডাউন। বন্ধ ছিল অফিস, আদালত, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় স্থান, নানা রকমের অনুষ্ঠান ইত্যাদি। আর তার জেরে বন্ধ হয়ে পড়েছিল মানুষজনের রুজি রোজগারের পথও। এসময় আর্থিক সঙ্কট দূর করতে অনেকেই জড়িয়ে পরেন অপরাধমূলক কাজের সাথে। আর এই ঘটনা ঘটল এক ভোজপুরী অভিনেতার সঙ্গেও।

প্রসঙ্গত লকডাউনে আর্থিক সঙ্কটের জেরে অপরাধমূলক কাজের সঙ্গে জড়িয়ে পড়েন এক জনপ্রিয় ভোজপুরী অভিনেতা মহম্মদ শাহিদ। জানা গেছে লকডাউনে রোজগারের তাগিদে জাল নোট ছাপা থেকে শুরু করে গাড়ি চুরি ইত্যাদি অপরাধমূলক কাজের সাথে যুক্ত হয়ে পড়েন এই অভিনেতা। সঙ্গে ছিলেন এক সহকারী সইদ জেন হুসেন। পুলিশ সুত্রে জানা গেছে, তাঁরা নোট বদলের নাম করে জাল নোট দিয়ে অনেক মানুষের কাছ থেকে আসল টাকা নিয়ে রোজকার শুরু করেন।

এছাড়া জানা যায় তাঁরা একটি স্কুটার করে ব্যাগ নিয়ে রাস্তায় বের হতেন। প্রসঙ্গত শুক্রবার রাতে গোপন সূত্রে খবর পাওয়া মাত্র, অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করে পুলিশ। তাঁদের ব্যাগ থেকে উদ্ধার হয় প্রায় ২০০ বান্ডিল জাল নোট। এছাড়া প্রায় আটটি গাড়ি চুরির অভিযোগও রয়েছে ওই অভিনেতার ওপর।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.