বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

স্বামীর সঙ্গে অন্য মহিলার সম্পর্ক! ভোপালে যুবতীকে বেধড়ক মারধর স্ত্রীর, ভাইরাল ভিডিও

০৯:১৪ পিএম, অক্টোবর ২০, ২০২১

স্বামীর সঙ্গে অন্য মহিলার সম্পর্ক! ভোপালে যুবতীকে বেধড়ক মারধর স্ত্রীর, ভাইরাল ভিডিও

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ স্বামীর সঙ্গে অন্য মহিলার গভীর সম্পর্ক। মধ্যপ্রদেশের রাজধানী ভোপালে এই সন্দেহের বশে সকাল সকাল জিমে ঢুকে রীতিমতো তাণ্ডব চালালেন এক মহিলা। স্বামীর সঙ্গে সম্পর্ক রয়েছে এই সন্দেহের বশবর্তী হয়ে আর এক মহিলাকে বেধড়ক মারধর করলেন। ১৫ অক্টোবরের এই গোটা ঘটনা ধরা পড়েছে একটি ভিডিও ক্যামেরায়।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে অভিযুক্ত ওই মহিলা নিজের স্বামীর উপর চড়াও হন। তাঁকে আক্রমণ করেন। এরপর স্বামীর পাশে থাকা এক মহিলার উপর ঝাঁপিয়ে পড়েন। বছর ত্রিরিশের ওই মহিলার স্বামীর সঙ্গে অন্য একজনের সম্পর্ক রয়েছে, এই সন্দেহেই মারধর বলে পুলিশ সূত্রে খবর। রবিবার দু’পক্ষই একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

https://www.youtube.com/watch?v=F21-qZPCCYA

ভোপালের কোহ-ই-ফিজা থানার দায়িত্বপ্রাপ্ত আধিকারিক অনিল বাজপেয়ী বলেন। ‘ওই মহিলার সন্দেহ ছিল, জিমে তাঁর স্বামী অন্য কোনও এক মহিলার সঙ্গে প্রণয়ের সম্পর্কে জড়িয়েছেন। তাই হাতেনাতে দু’জনকে ধরতে গত ১৫ অক্টোবর মহিলা তাঁর বোনকে নিয়ে হাজির হন ওই জিমে। প্রথমে স্বামীর উপর চড়াও হন, পরে মহিলার নজর পড়ে পাশে দাঁড়িয়ে থাকা আর এক মহিলার উপর। পায়ের জুতো খুলে, তা নিয়েই তিনি ঝাঁপিয়ে পড়েন তাঁর উপর। প্রায় মিনিট দশেক ধরে চলে গোলমাল। এদিকে, মহিলা এবং তাঁর স্বামী, দু’জনেই একে অপরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।’

যদিও স্ত্রীর অভিযোগ একেবারেই মানতে চাননি স্বামী। তাঁর দাবি, যে মহিলাকে তাঁর প্রেমিকা বলে দাবি করছেন স্ত্রী, তাঁকে তিনি কোনভাবেই চেনেন না। উল্লেখ্য, দু’জনের বিরুদ্ধেই ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, এর আগেও স্বামীর নামে গার্হস্থ্য হিংসার অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন ওই মহিলা। তারপর থেকে স্বামীর বাড়ি ছেড়ে তাঁর মা-বাবার সঙ্গেই থাকছিলেন তিনি।