ভোট ঘিরে উত্তপ্ত বিধাননগর এলাকা! চললো তুমুল ইটবৃষ্টি

ভোট ঘিরে উত্তপ্ত বিধাননগর এলাকা! চললো তুমুল ইটবৃষ্টি
ভোট ঘিরে উত্তপ্ত বিধাননগর এলাকা! চললো তুমুল ইটবৃষ্টি

নিজস্ব প্রতিবেদনঃ উওর ২৪ পরগনাঃ শ‍্যাম বিশ্বাসঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ দফার ভোট প্রক্রিয়া। আর আজ চলছে পঞ্চম দফার ভোট। বাকি রইলো ৩ দফার ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। যুদ্ধ ক্ষেত্রে সমানভাবে লড়াই করে চলেছে প্রতিটি দল। এরইমাঝে নির্বাচন ঘিরে উত্তপ্ত রাজ্য-রাজনীতি। আজ পঞ্চম দফার ভোটেও বদলালো না রাজনৈতিক দ্বন্দ। ভোট ঘিরে উত্তপ্ত হয়ে উঠলো বিধাননগর এলাকা। দেখুন ভিডিও..

প্রসঙ্গত আজ পঞ্চম দফার ভোটে বিধাননগর বিধানসভা কেন্দ্রের শান্তিনগর এলাকায় টিএমসি ও বিজেপির মধ্যে তুমুল সংঘর্ষ এর সৃষ্টি হয়। চলে ইটবৃষ্টি। দুই পক্ষের মধ্যে পাথর ছোড়াছুড়িতে আক্রান্ত হন একাধিক জন। বিজেপি তৃণমূল একে অপরের উপর ভোটারদেরকে প্রভাবিত করা এবং অশ্রাব্য ভাষায় গালিগালাজ করার অভিযোগ তুলছে। মূলত বিধান নগর বিধানসভা কেন্দ্রের শান্তিনগর এলাকায় ২৬২, ২৬৩, ২৬৪ ও ২৬৫ নম্বর বুথে তৃণমূল কর্মীরা বুথের মধ্যে জামায়াত করে আছে এই খবর পেয়ে বিজেপি কর্মীরা ঘটনাস্থলে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। ঘটনা ঘিরে উত্তপ্ত হয়ে উঠে এলাকা।

আর এই উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে কেন্দ্রীয় বাহিনী। এরিয়া ডোমিনেশন করতে শুরু করে পুলিশ। সঙ্গে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ও রাস্তায় অবৈধ জমায়েত করলে কঠোর পদক্ষেপ নেওয়া হবে একথা মাইকিং করতে শুরু করে পুলিশ। এমনকি পুলিশকে ঘিরেও বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা।