বড় জয় ভারতীয় সেনার! ত্রাল ও সোপিয়ানে গুলির লড়ায়ে খতম করল ৫ জঙ্গিকে

বড় জয় ভারতীয় সেনার! ত্রাল ও সোপিয়ানে গুলির লড়ায়ে খতম করল ৫ জঙ্গিকে
বড় জয় ভারতীয় সেনার! ত্রাল ও সোপিয়ানে গুলির লড়ায়ে খতম করল ৫ জঙ্গিকে / প্রতীকী ছবি (ছবি সৌজন্যে- Facebook Posted By @CentralReservePolice)

বংনিউজ২৪x৭ ডেস্কঃ জম্মু-কাশ্মীরের দুই আলাদা আলাদা জায়গায় ভারতীয় নিরাপত্তা বাহিনীর সঙ্গে জঙ্গিদের রাতভর গুলির লড়াই চলে। উল্লেখ্য জম্মু-কাশ্মীরের ত্রাল ও সোপিয়ানে চলে গুলি যুদ্ধ। আর এই লড়ায়ে বড় জয় পেয়েছে ভারতীয় সেনারা। ত্রালে তে ২ জন ও সোপিয়ানে ৩ জন মোট ৫ জঙ্গি নিহত হয়েছে ভারতীয় নিরাপত্তা বাহিনীর হাতে।

প্রসঙ্গত গোপন সূত্রে খবর পেয়ে সোপিয়ান ও ত্রালে তে অভিযান চালায় ভারতীয় নিরাপত্তা বাহিনী। উল্লেখ্য সোপিয়ানের জান মহল্লায় অভিযান চালিয়ে জঙ্গিদের কাছাকাছি আসতেই শুরু হয় দুই পক্ষের গুলির লড়াই। তারপরই একটি মসজিদে ঢুকে পড়ে জঙ্গিরা। সেখানে ভারতীয় সেনার গুলিতে নিহত হয় ৩ জঙ্গি।

জম্মু ও কাশ্মীর পুলিস সুত্রে জানা গেছে, ৩ নিহত জঙ্গির পরিচয় এখনও জানা যায়নি। এছাড়া জঙ্গিদের এনকাউন্টারে আহত হয় ২ নিরাপত্তারক্ষীও। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। তবে ২ জঙ্গি আটকে রয়েছে বলে জানা গেছে। যারা আনসার ঘাজওয়াত উল হিন্দের সদস্য বলে জানিয়েছে জম্মু ও কাশ্মীর পুলিস। অন্যদিকে ত্রালে এর একটি জায়গায় ভারতীয় সেনা অভিযান চালালে সেখানেও নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত হন ২ জঙ্গি।