বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

মর্মান্তিক! ব্রিজ ভেঙে গঙ্গায় পড়ে গেল গাড়ি! নিখোঁজ ১০ থেকে ১২ জন যাত্রী

০১:০৪ পিএম, এপ্রিল ২৩, ২০২১

মর্মান্তিক! ব্রিজ ভেঙে গঙ্গায় পড়ে গেল গাড়ি! নিখোঁজ ১০ থেকে ১২ জন যাত্রী

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ একে করোনার দাপটে নাজেহাল দেশ। প্রতিদিন বাড়ছে ঝড়ের গতিতে সংক্রমণ। বাড়ছে মৃত্যু! এর মধ্যেই আরও একটি মর্মান্তিক দুর্ঘটনা ঘটল বিহারের দানাপুরে। বিহারের দানাপুরের পিপাপুলে এক মর্মান্তিক গাড়ি দুর্ঘটনা ঘটে। জানা গিয়েছে, দানাপুরের পিপাপুলে ব্রিজের রেলিং ভেঙে গঙ্গায় পড়ে যায় একটি জিপ। গাড়িটিতে অন্তত ১৫ জন যাত্রী ছিলেন বলে জানা গিয়েছে। এই দুর্ঘটনার পর এখনও পর্যন্ত নিখোঁজ অন্তত ওই গাড়ির ১০ থেকে ১২ জন যাত্রী। এমনটাই জানা গিয়েছে এক সংবাদসংস্থা সূত্রে। এদিকে নিখোঁজ যাত্রীদের উদ্দেশে গঙ্গাবক্ষে জারি রয়েছে তল্লাশি।

https://twitter.com/ANI/status/1385472994080817157

জানা গিয়েছে যে, এদিন সকালে নিয়ন্ত্রণ হারিয়ে, জিপটি ব্রিজের রেলিং ভেঙে নিচে গঙ্গায় পড়ে যায়। দুর্ঘটনার পর, প্রথমে স্থানীয় বাসিন্দারাই নিখোঁজ যাত্রীদের উদ্দেশে তল্লাশি শুরু করেন। এই ঘটনায় মুহূর্তের মধ্যেই ব্রিজের উপর ভিড় জমে যায়।

এমনটাও জানা যাচ্ছে যে, ওই ব্রিজের নির্মাণকাজেই কোনও গলদ রয়েছে৷ এই দুর্ঘটনার পর, যে সংস্থা এই ব্রিজ তৈরির দায়িত্বে ছিল, তাদের নকশাতেই সমস্যা রয়েছে বলে, দাবি করা হয় স্থানীয়দের পক্ষ থেকে৷ ব্রিজে উঠলেই অধিকাংশ সময়ে গাড়ির চাকা পিছলে যায় বলেও অভিযোগ করেন স্থানীয়রা৷ আজকের এই দুর্ঘটনার পর তাই স্থানীয়রা বিক্ষোভ দেখাতে শুরু করেন৷

বিস্তারিত আসছে...