সাতসকালে কলকাতায় পথদুর্ঘটনা! ট্রাকের ধাক্কায় মৃত্যু এক যুবকের, গুরুতর আহত আরও এক

সাতসকালে কলকাতায় পথদুর্ঘটনা! ট্রাকের ধাক্কায় মৃত্যু এক যুবকের, গুরুতর আহত আরও এক
সাতসকালে কলকাতায় পথদুর্ঘটনা! ট্রাকের ধাক্কায় মৃত্যু এক যুবকের, গুরুতর আহত আরও এক / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সাতসকালে কলকাতা শহরে পথ দুর্ঘটনার শিকার এক। চিংড়িঘাটার কাছে নির্মীয়মাণ মেট্রো স্টেশনের কাছের রাস্তায় দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত যুবকের নাম সাগর পাল। বয়স ২৬ বছর। এই ঘটনায় আরও একজনের।

জানা গিয়েছে, কসবা থেকে রুবি হয়ে সেক্টর ফাইভের দিকে যাচ্ছিলেন সাগর পাল। তিনি বসেছিলেন বাইকের পিছনে। আর বাইকটি চালাচ্ছিলেন আহত যুবক। চিংড়িঘাটার নিকটে নির্মীয়মাণ মেট্রো স্টেশনের কাছের রাস্তায় তাঁদের বাইকটিকে সজোরে ধাক্কা মারে একটি ট্রাক। ট্রাকের ধাক্কায় ছিটকে যায় বাইকটি। মৃত সাগর পালের মাথায় হেলমেট থাকলেও, বাইক থেকে ছিটকে যাওয়ায়, তাঁর হেলমেট খুলে যায়। মাথায় গুরুতর আঘাত লাগে।

দুর্ঘটনার খবর পেতেই ঘটনাস্থলে আসে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। দ্রুত সাগর পাল ও বাইক চালককে উদ্ধার করে বিধাননগর মহানগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা ২৬ বছরের সাগর পালকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে, ঘটনার পর থেকেই পলাতক ট্রাকের চালক। প্রত্যক্ষদর্শীদের ট্রাকটির গতিবেগ বেশি ছিল।

অনুমান করা হচ্ছে, গতি বেশি থাকার কারণেই নিয়ন্ত্রণ হারায় ট্রাকটি। তার জেরেই এই দুর্ঘটনা। মৃত সাগর পাল কোথাকার বাসিন্দা, তা এখনও জানা যায়নি। অন্যদিকে, বাইক চালকের অবস্থাও আশঙ্কাজনক বলেই জানা গিয়েছে। বিগত কিছুদিন ধরে কলকাতা শহরে একের পর এক দুর্ঘটনা হয়েই চলেছে।