বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

আর একটু হলেই বাসের চাকায় বাইক আরোহী! রোমহর্ষক ভিডিও দেখে শিউরে উঠলো নেট দুনিয়া

০৪:১৭ পিএম, সেপ্টেম্বর ১৬, ২০২১

আর একটু হলেই বাসের চাকায় বাইক আরোহী! রোমহর্ষক ভিডিও দেখে শিউরে উঠলো নেট দুনিয়া

বংনিউজ২৪x৭ ডেস্কঃ প্রতিনিয়ত আমাদের সামনে উঠে আসে বিভিন্ন দুর্ঘটনা। যার ভিডিও ফুটেজ দেখে রীতিমতো আতঙ্কিত হন নেট দুনিয়া। আর বর্তমানে সোশ্যাল মিডিয়ার সুবাদে প্রচুর ভিডিও খুব সহজেই উঠে আসে আমাদের সামনে। পাশাপাশি বর্তমানে সমস্ত রাস্তায় লাগানো থাকে সিসিটিভি ফুটেজ। তাঁর দরুন খুব সহজেই ভিডিও ক্লিপ দেখতে পাওয়া যায়। কিন্তু ভিডিও গুলি দেখেও অনেকেই সচেতন নন। তাড়াহুড়ো করে বেপরোয়া গাড়ি চালানো তাঁদের নিত্য দিনের ব্যপার।

সম্প্রতি এমনই এক রোমহর্ষক ভিডিও উঠে এল সোশ্যাল মিডিয়ায়। এক বাইক আরোহী সোজা ঢুকে গেছেন বাসের চাকার তলায়। আসলে বাইক যিনি চালাচ্ছিলেন সেই ব্যেক্তি বাস টিকে ওভার টেক করতে গিয়েই এই বিপত্তি। তবে অল্পের জন্য প্রানে বাঁচেন ওই ব্যাক্তি। বাস চালক সঠিক সময়ে বাসটি থামিয়ে দেন এবং চাকার তলা থেকে বেঁচে ফেরেন ওই বাইক আরোহী। বলা যায় ভাগ্যের জোরে বেচে ফিরেছেন তিনি।

https://twitter.com/gopimaniar/status/1437956120849551364

ভিডিওটি দেখে নেট দুনিয়ার একাংশ দোষ দেন ওই বাইক আরোহীকে। কারণ তিনি ওভার টেক করতে গিয়ে এই বিপত্তি। ঘটনাটি ঘটেছে গুজরাতের দাহোদে। তবে ব্যেক্তি এবং বাস চালক দুজনেই সুস্থ রয়েছেন। বাইক আরোহী পড়ে যাওয়ার পর নিজেই উঠে আসেন এবং বাস চালককে কিছু বলতে দেখা যায়। নেট দুনিয়ার একাংশ বলেন বাস চালককে তাঁর ধন্যবাদ দেওয়া উচিত। ওনার জন্যই নতুন জীবন ফিরে পেলেন ওই ব্যেক্তি। পাশাপাশি ব্যেক্তি যখন বাসের চাকার সামনে পড়ে যান তাঁকে তুলতে রাস্তার আশে পাশের লোক ছুটে আসেন।