ওহ লাভলি! এবার পর্দায় আসছে মদন মিত্রের বায়োপিক, নামভূমিকায় কোন অভিনেতা জানেন?

ওহ লাভলি! এবার পর্দায় আসছে মদন মিত্রের বায়োপিক, নামভূমিকায় কোন অভিনেতা জানেন?
ওহ লাভলি! এবার পর্দায় আসছে মদন মিত্রের বায়োপিক, নামভূমিকায় কোন অভিনেতা জানেন?

রাজনীতির ময়দানে দামাল ছেলে বলেই বেশ পরিচিত কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। তাঁর বর্ণময় চরিত্রের কারণে সোশ্যাল মিডিয়াই হোক বা বাস্তব জীবন, সবেতেই তিনি বেশ জনপ্রিয়। যদিও তাঁর প্রতিটি পদক্ষেপেই যেন জড়িয়ে রয়েছে বিতর্ক তবু তাতে আর কী! নিত্যদিনই বেড়ে চলেছে তাঁর ফ্যান-ফলোয়ারের সংখ্যা। আর ‘মদন দা’র সেই সব অনুগামীদের জন্য এবার আরেক সুখবর! খুব শিগগিরই পর্দায় আসতে চলেছে মদন মিত্রের বায়োপিক। তা শুনে অপেক্ষার যেন তর সইছে না ভক্তদের।

মদন মিত্রের জীবনীকে এবার পর্দায় তুলে ধরতে চলেছেন টলিউডের জনপ্রিয় পরিচালক রাজা চন্দ। সূত্রের খবর, সমস্ত কিছু ঠিক হয়ে গিয়েছে। কারা এই বায়োপিকে অভিনয় করবেন সেসবও নাকি ঠিক হয়ে গিয়েছে। শীঘ্রই ছবির শুটিং শুরু করতে চলেছেন পরিচালক। আর এই খবর প্রকাশ্যে আসতেই উৎসাহীদের মনে তোলপাড়, কে হতে চলেছেন পর্দার মদন মিত্র? দাদা’র নাম ভূমিকায় দেখা যাবে কোন অভিনেতাকে? এক্ষেত্রে যাঁর নাম সামনে এসেছে তা শুনে বায়োপিক প্রসঙ্গে আরও বেশি উত্তেজিত হয়ে উঠেছেন মানুষ।

সূত্র মারফত জানা গিয়েছে, বায়োপিকে মদন মিত্রের ভূমিকায় দেখা যেতে চলেছে টলিউডের অন্যতম সেরা অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে। যাঁকে আজকাল বলিউডেও বেশ নাম কাড়তে দেখা যাচ্ছে। ইতিমধ্যেই নাকি তাঁর সঙ্গে সমস্ত রকম কথাবার্তা হয়ে গিয়েছে। তিনি রাজিও হয়েছেন। খুব তাড়াতাড়ি শ্যুটিং ফ্লোরে দেখা যাবে অভিনেতাকে। তবে বায়োপিক কবে রিলিজ করবে সে বিষয়ে এখনও মুখ খোলেননি ছবির উদ্যোক্তারা।

একে তিনি রাজনীতির সুপারস্টার, তার উপর প্রায় প্রতিদিনই ফেসবুক লাইভের মাধ্যমে আপামর ভক্তগণের মন জয় করে চলেছেন৷ কখনও জিমে, কখনও বা খেলার মাঠে, শর্টস-টি শার্টস হোক বা রংবেরঙের পাঞ্জাবি সঙ্গে চোখে বাহারি চশমায় মদন দার ক্যারিশমায় মাত ফলোয়ার্সরা। নিমেষেই যে কোনও নামজাদা ফিল্মি তারকাকে চ্যালেঞ্জের মুখে ফেলতে পারেন কামারহাটির এই বিধায়ক। তাই তাঁর বায়োপিক এলে যে তা ফ্যানদের মন জিতে নেবেই, এ বিষয়ে বেশ নিশ্চিত ছবির পরিচালক থেকে প্রযোজকরা।