তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রকে ‘অশালীন ম্যাসেজ ও খুনের হুমকি’! গ্রেফতার বিজেপি কর্মী

তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রকে 'অশালীন ম্যাসেজ ও খুনের হুমকি'! গ্রেফতার বিজেপি কর্মী
তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রকে 'অশালীন ম্যাসেজ ও খুনের হুমকি'! গ্রেফতার বিজেপি কর্মী

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ ইতিমধ্যেই রাজ্যে সম্পন্ন হয়েছে ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা ব্যানার্জি। অন্যদিকে এবার নির্বাচনের আগে তৃণমূল শিবিরে যোগ দিয়েছিলেন নতুন এক ঝাঁক তারকা। তারমধ্যে অন্যতম টলি তারকা লাভলি মৈত্র। সোনারপুর দক্ষিণ বিধানসভা থেকে তিনি তৃণমূলের হয়ে দাঁড়িয়েছিলেন। এবং তিনি জয়ীও হন। বর্তমানে তিনি সোনারপুর দক্ষিণ এর তৃণমূল বিধায়ক। আর এরইমধ্যে অভিনেত্রী তথা তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রকে অশালীন ম্যাসেজ ও ফোনে হুমকি দেওয়ার অভিযোগ উঠলো এক বিজেপি কর্মীর বিরুদ্ধে।

প্রসঙ্গত জানা গেছে, বেশকিছুদিন ধরে অভিনেত্রী তথা তৃণমূল বিধায়ক লাভলি মৈত্রকে প্রথমে ফোন করে বিরক্ত করতে শুরু করে ওই বিজেপী কর্মী। তারপর তৃণমূল বিধায়ক নম্বর ব্লক করে দিলে হোয়াটসঅ্যাপে ফোন করে ও অশালীন ম্যাসেজ করে বিরক্ত করতে থাকে ওই কর্মী৷ এমনকি হুমকিও দেন বলে জানা গেছে। এরপরই ক্ষুব্ধ তৃণমূল বিধায়ক লাভলি মৈত্র অভিযোগ দায়ের করেন সোনারপুর থানায়৷

সোনারপুর থানার পুলিশ অভিযোগ পাওয়া মাত্র ঘটনার তদন্তে নামেন। ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন ওই বিজেপি কর্মী। সুত্র মারফৎ জানা গেছে, বর্ধমানের গলসি থেকে সৌমেন ঘোষাল নামে এক বিজেপি কর্মী এই ঘৃণ্য কাজ করেন। এবং পুলিশ তাঁকে শুক্রবার গ্রেফতারও করেছে। ধৃত এর বিরুদ্ধে IT অ্যাক্টে মামলা রুজু হয়েছে বলে জানা গেছে। তবে কী কারণে এমন কাজ করেছেন ওই ধৃত, তা জানতে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।