ভোটের মরশুমে নিজের বই প্রকাশ করলেন বিজেপি নেত্রী বৈশালী ডালমিয়া, দেখুন ফটোগ্যালারি

ভোটের মরশুমে নিজের বই প্রকাশ করলেন বিজেপি নেত্রী বৈশালী ডালমিয়া, দেখুন ফটোগ্যালারি
ভোটের মরশুমে নিজের বই প্রকাশ করলেন বিজেপি নেত্রী বৈশালী ডালমিয়া, দেখুন ফটোগ্যালারি / ছবি সৌজন্যে : Facebook Posted By @b.dalmiya.3

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়েছে নির্বাচন যুদ্ধ। প্রথম দফায় পাঁচ জেলায় ভোট প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। বাকি হয়েছে আরও সাত দফা নির্বাচন। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে অনেক আগে থেকেই আসরে নেমে পড়েছে। তারসাথে গেরুয়া শিবিরও কয়েক দফায় প্রকাশ করেছে তাদের প্রার্থী তালিকা। আর প্রার্থী তালিকা অনুযায়ী এবার বালি বিধানসভা কেন্দ্রে বিজেপির হয়ে লড়বেন বৈশালী ডালমিয়া।

প্রসঙ্গত গত বিধানসভা নির্বাচনে বালি কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়ে জয়ী হয়েছিলেন বৈশালী ডালমিয়া। তবে ২০২০ সালের শেষের দিকে দলের নিয়ে বিরোধী মন্তব্য করার কারণে দল থেকে বহিষ্কার করা হয়। আর তারপরই তিনি বিজেপিতে যোগ দেন। বিজেপি থেকে বালি বিধানসভা কেন্দ্রে নির্বাচন প্রার্থী হিসেবে টিকিটও পেয়েছেন তিনি। আর এবার নির্বাচনের আগেই নিজের বই প্রকাশ করলেন তিনি। বইয়ের নাম ‘বৈশালীর ডায়রি’।

সম্প্রতি বিজেপি প্রার্থী বৈশালী ডালমিয়া নিজের ফেসবুক হ্যান্ডেলে তাঁর বই প্রকাশের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। তিনি তাঁর বালি বিধানসভা কেন্দ্রের কর্মীদের নিয়েই ২৮ মার্চ নিজের বই প্রকাশ করেন। সেখানে কোন সেলিব্রেটি উপস্থিত ছিলেন না, যা তিনি ছবির ক্যাপশনে নিজেই জানিয়েছেন। এছাড়া তিনি ক্যাপশনে, বালি, বেলুর ও লিলুয়ার মানুষদের ভালোবাসা ও শ্রদ্ধা জানান।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.