শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ কত জানেন? দেখে নিন একনজরে

১১:৫৮ এএম, এপ্রিল ৯, ২০২১

বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ কত জানেন? দেখে নিন একনজরে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় দফার ভোট প্রক্রিয়া। আর বাকি ৫ দফার ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। যুদ্ধ ক্ষেত্রে সমানভাবে লড়াই করে চলেছে প্রতিটি দল। এবারের নির্বাচনে বিজেপিতে যোগ দিয়েছে একঝাঁক তারকা। এবারের নির্বাচনের তারকা প্রার্থীর মধ্যে রয়েছেন লকেট চট্টোপাধ্যায়। তিনি বহু আগেই বিজেপিতে যোগ দিয়েছেন। এবং বর্তমানে তিনি সাংসদ পদে রয়েছে। তবে ২০২১ এর নির্বাচনী প্রার্থী তালিকা অনুযায়ী চুঁচুড়া বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়ছেন অভিনেত্রী, সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত ইতিমধ্যেই জোরকদমে প্রচার শুরু করেছেন তিনি। প্রার্থী হিসেবে জমা দিয়েছেন মনোনয়ন পত্র। তারই সাথে তিনি তাঁর সম্পত্তির হলফনামাও জমা দিয়েছেন। তাঁর ব্যাক্তিগত সম্পত্তির পরিমান কত তা একনজরে দেখে নিন.. হলফনামা অনুযায়ী তাঁর হাতে রয়েছে নগদ ৩৩ হাজার ৪৫২ টাকা। অন্যদিকে ২০১৯-২০ আর্থিক বর্ষে লকেটের আয় প্রায় ৪ লক্ষ ৮৬ হাজার ৬৫৪ টাকা।

অন্যদিকে বিজেপি প্রার্থী লকেটের বিভিন্ন ব্যাঙ্ক অ্যাকাউন্ট মিলিয়ে রয়েছে প্রায় ৫০ লক্ষ টাকা। এছাড়া মিউচুয়াল ফান্ড, পিপিএফ ও শেয়ার বাজার প্রায় ৫০ লক্ষ টাকা বিনিয়োগ করা আছে প্রার্থীর। অন্যদিকে লকেটের কাছে রয়েছে ৫০০ গ্রাম সোনা, যার বাজারদর ২২ লক্ষ টাকা। এছাড়া রয়েছে টয়োটা ফরচুনার ও হুন্ডাই ইয়ন এই দুটি গাড়ি। এরই সাথে প্রার্থী লকেট এর নামে কলকাতার ইএম বাইপাসে ১ টি ফ্ল্যাট ও সোনারপুরে দু’টি ফ্ল্যাট রয়েছে।