বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারীর সম্পত্তির পরিমাণ কত জানেন! একনজরে দেখে নিন

বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারীর সম্পত্তির পরিমাণ কত জানেন! একনজরে দেখে নিন
বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারীর সম্পত্তির পরিমাণ কত জানেন! একনজরে দেখে নিন / ছবি সৌজন্যে : Facebook Post By @Papia Adhikary

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ইতিমধ্যেই রাজ্যে শুরু হয়েছে নির্বাচন প্রক্রিয়া। সম্পন্ন হয়েছে প্রথম দফার ভোট। এবং আজ চলছে দ্বিতীয় দফার ভোট। এখনও বাকি ছয় দফা। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। যুদ্ধ ক্ষেত্রে সমানভাবে লড়াই করে চলেছে প্রতিটি দল। এরই মাঝে কয়েক দফায় প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। বিজেপির প্রার্থী তালিকা অনুযায়ী ২০২১ এর নির্বাচনে উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্র থেকে বিজেপির হয়ে লড়বেন অভিনেত্রী পাপিয়া অধিকারী। এবার নির্বাচনে বেশকিছু তারকা যোগ দিয়েছেন গেরুয়া শিবিরে। আর তারমধ্যে অন্যতম হলেন অভিনেত্রী পাপিয়া অধিকারী।

প্রসঙ্গত জোরকদমে প্রচার শুরু করেছেন বিজেপি প্রার্থী পাপিয়া অধিকারী। প্রার্থী হিসেবে জমা দিয়েছেন মনোনয়ন পত্র। তারই সাথে তিনি তাঁর সম্পত্তির হলফনামাও জমা দিয়েছেন। তাঁর ব্যাক্তিগত সম্পত্তির পরিমান কত তা একনজরে দেখে নিন.. সম্পত্তির হলফনামা অনুযায়ী সেসময় তাঁর কাছে নগদ টাকা ছিল ৪০ হাজার টাকা। এছাড়া বন্ড, মিউচুয়াল ফান্ড, শেয়ার, এনএসএস-এ জমা রয়েছে প্রায় ২ লক্ষ ৮৫ হাজার টাকা। অন্যদিকে তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট এ রয়েছে ২০ লক্ষ ৮৮ হাজার ৭৬০ টাকা।

উল্লেখ্য সম্পত্তির হলফনামা অনুযায়ী অভিনেত্রীর কাছে স্থাবর ও অস্থাবর সম্পত্তি হিসেবে রয়েছে প্রায় ২ কোটি ৬ লক্ষ ৯৪ হাজার ৯৩৭ টাকার সম্পত্তি। এছাড়া তাঁর একটি গাড়ি রয়েছে যার বাজারদর ৬ লক্ষ ৪১ হাজার ৬৪২ টাকা। এবং অভিনেত্রীর কাছে কিছু সোনাও রয়েছে যার বাজারদর প্রায় ৬ লক্ষ ৯৮ হাজার ৯২৯ টাকা মত। অন্যদিকে তাঁর স্বামীর কাছেও রয়েছে প্রায় তাঁর সমানের কাছাকাছি টাকা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.