শনিবার, ২০ এপ্রিল, ২০২৪

দক্ষিনেশ্বরের মন্দিরে পুজো দিলেন বিজেপি প্রার্থী পার্নো মিত্র! শুরু করলেন প্রচার

১২:১১ পিএম, মার্চ ২৫, ২০২১

দক্ষিনেশ্বরের মন্দিরে পুজো দিলেন বিজেপি প্রার্থী পার্নো মিত্র! শুরু করলেন প্রচার

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। তারসাথে গেরুয়া শিবিরও কয়েক দফায় প্রকাশ করেছে তাদের প্রার্থী তালিকা। আর এবারের প্রার্থী তালিকায় রয়েছে টলিউডের অন্যতম অভিনেত্রী পার্নো মিত্র। আসন্ন বিধানসভা নির্বাচনে বরাহনগর থেকে বিজেপির হয়ে লড়বেন তিনি। এবং তাঁর বিপরীতে তৃণমূল কংগ্রেস থেকে লড়বেন তাপস রায়।

প্রসঙ্গত বিজেপির প্রার্থী হিসেবে নির্বাচিত হওয়ার খবর পেয়ে তিনি রীতিমত অবাক হয়ে পরেন। তবে বর্তমানে প্রচার শুরু করেছেন তিনি। প্রার্থী পার্নো মিত্রর সমর্থনে বরাহনগরে শুরু হয়েছে দেওয়াল লিখনের কাজ। আর সেই চিত্রই তিনি তুলে ধরলেন তাঁর ট্যুইটার হ্যান্ডেলে। এবং তিনি ধন্যবাদও জানান বরাহনগরবাসীকে। তিনি বিনোদনের জগতে বেশ জনপ্রিয়। তবে রাজনীতির আঙিনায় কতটা প্রভাব বিস্তার করতে পারবেন তা সময় বলবে।

https://twitter.com/parnomittra/status/1372915387772370945

অন্যদিকে তিনি দক্ষিনেশ্বরের মন্দিরে পুজো দিয়ে শুরু করেন প্রচার। বুধবার বরাহনগর এর অন্তর্গত গোপাল লাল ঠাকুর রোড এলাকায় তিনি তাঁর প্রথম প্রচার শুরু করেন। তাঁকে দেখার জন্য উপচে পড়ে মানুষ। ভিড় সামলাতে হিমসিম খেতে হয় পুলিশ কে। তবে তিনি প্রচারে বেরিয়ে প্রতিদ্বন্দ্বী হিসেবে কাউ কে পাননি, মানুষের ভালোবাসা পেয়েছেন এমনটাই জানান তিনি। এছাড়া সম্প্রতি তিনি তাঁর প্রচারের একটি চিত্র সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন। পোস্টের ক্যাপশনে লিখেছেন, আপনাদের এই আশীর্বাদটুকুই যেন সর্বদা আমার উপরে থাকে বরাহনগর।

https://www.facebook.com/parnomittra31/posts/291148765708286

উল্লেখ্য ইতিমধ্যেই নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলায় শুরু হবে নির্বাচন। এবার বিজেপির প্রার্থী তালিকায় রয়েছে বেশকিছু নতুন তারকা। তারকাদের যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।