রাতদুপুরে দোল উৎসবে মেতে উঠলেন বিজেপি প্রার্থী রুদ্রনীল! দেখুন ফটোগ্যালারি

রাতদুপুরে দোল উৎসবে মেতে উঠলেন বিজেপি প্রার্থী রুদ্রনীল! দেখুন ফটোগ্যালারি
রাতদুপুরে দোল উৎসবে মেতে উঠলেন বিজেপি প্রার্থী রুদ্রনীল! দেখুন ফটোগ্যালারি / ছবি সৌজন্যে : Facebook Posted By @rudranil.ghosh.54

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির ও মনখারাপের খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়। আর সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় একটি ক্ষেত্র হল ফেসবুক। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর তাঁর মধ্যে অন্যতম হলেন অভিনেতা সহ নয়া বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষ।

প্রসঙ্গত তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন বললেই চলে। কখনো ছবি পোস্ট করে আবার কখনো কোন কবিতা পাঠ করে সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি। বর্তমানে তিনি বিজেপিতে যোগদান করেছেন। এবং বিজেপির হয়ে টিকিটও পেয়েছে। ২০২১ এর বিধানসভা নির্বাচনে তিনি ভবানীপুর থেকে লড়বেন। তার বিপক্ষে তৃণমূল থেকে লড়বেন প্রবীণ তৃণমূল নেতা শোভনদেব চট্টোপাধ্যায়। তবে জয় নিয়ে অনেকটাই আত্মবিশ্বাসী রুদ্রনীল।

উল্লেখ্য গতকালই ছিল রাজ্যের প্রথম দফার ভোট। ৫ জেলায় মোট ৩০ টি আসনে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। আর তার পরেই আজ দোল উৎসব। আর সেকারণেই গতকাল রাতদুপুরে ভবানীপুরে উপচে পড়ল হোলির আভাস। টলিউডের অন্যতম অভিনেতা, বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষ মেতে উঠলেন হোলি খেলায়। এমনকি নেড়াপোড়ানোর রীতিও বাদ দেননি তিনি। এমনই ছবি উঠে এসেছে অভিনেতার ফেসবুক পেজে। যেখানে তাঁকে গলায় গাঁদা ফুলের মালা ও গেরুয়া, লাল আবিরে সেজে উঠতে দেখা গিয়েছে। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই নেটিজেনদের নজর কেড়েছে। মুখ্যমন্ত্রীর পাড়ায় তার জনসংযোগ বেশ জমে উঠেছে বললেই চলে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.