মাথায় কোটির বেশি ঋণ! রইলো বিজেপি প্রার্থী বৈশালী ডালমিয়ার ব্যাক্তিগত সম্পত্তির পরিমাণ

মাথায় কোটির বেশি ঋণ! রইলো বিজেপি প্রার্থী বৈশালী ডালমিয়ার ব্যাক্তিগত সম্পত্তির পরিমাণ
মাথায় কোটির বেশি ঋণ! রইলো বিজেপি প্রার্থী বৈশালী ডালমিয়ার ব্যাক্তিগত সম্পত্তির পরিমাণ

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় দফার ভোট প্রক্রিয়া। আর বাকি ৫ দফার ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে বহু আগে থেকেই আসরে নেমে পড়েছে। যুদ্ধ ক্ষেত্রে সমানভাবে লড়াই করে চলেছে প্রতিটি দল। উল্লেখ্য এবারের নির্বাচনের আগে তৃণমূল থেকে অনেকেই যোগ দিয়েছেন বিজেপিতে। তাঁর সাথে বিজেপির হয়ে নির্বাচনে লড়াই করার টিকিটও পেয়েছেন অনেকে। তারমধ্যে অন্যতম হলেন বৈশালী ডালমিয়া। তিনি ছিলেন তৃণমূলের বালি বিধানসভার বিধায়ক। তবে তিনি তৃণমূল থেকে বহিষ্কৃত হয়ে বিজেপিতে যোগ দেন। এবং বিজেপির হয়ে একুশের নির্বাচনে তিনি বালি বিধানসভা থেকেই লড়ছেন।

প্রসঙ্গত ইতিমধ্যেই জোরকদমে প্রচার শুরু করেছেন তিনি। প্রার্থী হিসেবে জমা দিয়েছেন মনোনয়ন পত্র। তারই সাথে তিনি তাঁর সম্পত্তির হলফনামাও জমা দিয়েছেন। উল্লেখ্য তিনি রাঁচি বিশ্ববিদ্যালয় থেকে ১৯৯২ সালে কলা বিভাগে স্নাতক হন। এবার তাঁর ব্যাক্তিগত সম্পত্তির পরিমান কত তা একনজরে দেখে নিন.. হলফনামা অনুযায়ী তাঁর হাতে রয়েছে নগদ ২ লক্ষ ৮৪ হাজার ৬৮৯.২২টাকা। এছাড়া তাঁর কয়েকটি ব্যাঙ্ক অ্যাকাউন্টও রয়েছে। এছাড়া তাঁর ১৬৫১ স্কয়ার ফিট জায়গার ওপর একটি দোতলা বাড়ি রয়েছে, যেটির বাজারদর ৫৫ লক্ষ টাকা মত।

অন্যদিকে তাঁর একটি গাড়িও রয়েছে, যেটির দাম ৩৯ লক্ষ টাকা। তবে তাঁর নামে কোনও জমি নেই। তাঁর জমা দেওয়া সম্পত্তির হলফনামা অনুযায়ী, তাঁর মোট সম্পত্তির পরিমাণ হল ২ কোটি ১৯ লক্ষ ৩০ হাজার ৯৬১.৪০ টাকা। অন্যদিকে তাঁর মাথার ওপর ১ কোটি ৮ লক্ষ ৪০ হাজার ৭৪৬.৪০ টাকার ঋণ রয়েছে বলেও তিনি হলফনামায় উল্লেখ করেছেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.