বিজেপি ক্ষমতায় এলে আর বঞ্চনা নয়’, দাবি বিজেপি নেতৃত্বের

বিজেপি ক্ষমতায় এলে আর বঞ্চনা নয়', দাবি বিজেপি নেতৃত্বের
image source: facebook post by @BJP4Bengal

নজরে নির্বাচন।ইতিমধ্যেই রাজ্য জুড়ে শুরু হয়ে গিয়েছে নির্বাচনের প্রস্তুতি। এরই মাঝে গত কয়েকদিন ধরে পথে নেমেছে পার্শ্ব শিক্ষকরা। এই প্রসঙ্গে বিজেপি নেতা মুকুল রায় জানান, ‘বিজেপি ক্ষমতায় এলে আর বঞ্চনা নয়’।

আর এবার তৃণমূলের বিরুদ্ধে কটাক্ষ করে ‘বিজেপি ক্ষমতায় এলে আর বঞ্চনা নয়’ বিজেপি নেতা মুকুল রায়। তৃণমূলের বিরুদ্ধে কটাক্ষ করে মুকুল রায় আরও বলেন, ‘ বাংলায় অরাজকতা চলছে। রাজ্য সরকারের সরকারের বিরুদ্ধে বিভিন্ন জায়গায় ছোট ছোট আন্দোলন হচ্ছে। আমি দায়িত্ব নিয়ে বলছি। ভারতীয় জনতা পার্টি ক্ষমতায় এলে পার্শ্বশিক্ষকদের বার বার রাস্তায় বসতে হবে না’।

অন্যদিকে, তৃণমূলের মা হেঁশেলকে দিলিপ ঘোষ কটাক্ষ করে বলেন,’সত্যিই ডিম দিচ্ছে, না আলু দেখতেই ভিড় জমাচ্ছে মানুষ’। দিলীপ বাবু আরও বলেন, ‘আমাদের এত দুর্দশা হয়নি যে ফোন করে হুমকি দেব কাউকে। ওদের করা পাপ এখন মুখ থেকে বেরোচ্ছে। উনি যাদবপুরের জন্য কী করেছেন? যে অধ্যাপকদের উনি জেলে ঢুকিয়েছেন, তাঁদের হয়ে কথা বলতে লজ্জা করে না। ১০ বছর ধরে কী করলেন যে এখন ৫ টাকা দিয়ে লঙ্গরখানা খুলেছেন। মানুষ খেতে যাচ্ছে না, দেখতে যাচ্ছে যে সত্যিই ডিম দিচ্ছে, না আলু দিয়ে দিচ্ছে’।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.