মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

দিলীপের মন্তব্যে ক্ষুব্ধ কাউন্সিলরের স্বামী! নিঃশর্ত ক্ষমার দাবি, অন্যথায় দল ছাড়ার হুমকি

০৬:০১ পিএম, আগস্ট ১০, ২০২১

দিলীপের মন্তব্যে ক্ষুব্ধ কাউন্সিলরের স্বামী! নিঃশর্ত ক্ষমার দাবি, অন্যথায় দল ছাড়ার হুমকি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে সরব হলেন বিজেপির কাউন্সিলরের স্বামী। নিঃশর্তে ক্ষমা চাওয়ার দাবি জানালেন তিনি। এমন দাবি জানিয়েছেন, বিজেপির পশ্চিম মেদিনীপুরের জেলা সহ-সভাপতি সুখবীর সিং অটওয়ালের।

তিনি বলেন, ‘আমরা বিজেপি, মহিলাদের সম্মান দিই। রাজ্য সভাপতি তথা সাংসদ হয়ে একজন মহিলার বিরুদ্ধে এমন নোংরা কথা ওঁর মুখে শোভা পায় না। আমি চাই, আমার স্ত্রীর কাছে দিলীপবাবু ক্ষমা চান। যদি ক্ষমা না চান, তাহলে আমরা চিন্তাভাবনা করব।’

ঘটনার শুরু রবিবার। সেদিন প্রাতঃভ্রমণে বেড়িয়ে খড়গপুরের ২ নম্বর ওয়ার্ডের অসুস্থ কর্মীকে দেখতে যান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বৃষ্টি থামলেও, এখনও ওই এলাকায় জল জমে রয়েছে। মেদিনীপুরের সাংসদকে তাঁদের এই জলযন্ত্রণার কথা জানান স্থানীয় বাসিন্দারা। অভিযোগ করেন, ভোটে জেতার পর থেকে বিজেপির কাউন্সিলর শুকরাজ কৌরকে আর এলাকায় দেখা যায়নি।

এই অভিযোগ শোনার পর, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন যে, ‘দরকার পড়লে কাউন্সিলরের বাড়ির সামনে গিয়ে বিক্ষোভ দেখান। ওঁকে ল্যাম্পপোস্টে বেঁধে রাখুন। বাড়ির সামনে নোংরা ফেলে আসুন। সবকিছু কি দিলীপ ঘোষ করে দেবে! টাকাও দেব, আবার অভিযোগও শুনতে হবে।’

এরপরই কাউন্সিলর স্ত্রীকে ‘কদর্য ভাষায়’ আক্রমণের অভিযোগে বিজেপির রাজ্য সভাপতির বিরুদ্ধে সুর চড়ান বিজেপির জেলা সহ-সভাপতি সুখবীর সিং অটওয়াল। উল্লেখ্য, তিনি নিজেও একসময় ওই ওয়ার্ডেরই কাউন্সিলর ছিলেন। সুখবীর সিং অটওয়াল অভিযোগ করেছেন, ‘আমাকে বা আমার স্ত্রীকে ডেকে জিজ্ঞেস করতে পারেন। বিরোধীদের কথা শুনে, দিলীপবাবু আমার স্ত্রীকে ল্যাম্পপোস্টে বেঁধে রাখতে বলেছেন।’ এরপরই তিনি হুমকির সুরে বলেন যে, দিলীপ ঘোষ ক্ষমা না চাইলে, তাঁরা চিন্তাভাবনা করবেন। পরোক্ষে তিনি দল ছাড়ার ইঙ্গিত দিলেন।