প্রধানমন্ত্রী-সহ সব বিজেপি নেতাদের নির্বাচনী জনসভা সর্বোচ্চ ৫০০ জন নিয়ে হবে! বড় ঘোষণা দলের

প্রধানমন্ত্রী-সহ সব বিজেপি নেতাদের নির্বাচনী জনসভা সর্বোচ্চ ৫০০ জন নিয়ে হবে! বড় ঘোষণা দলের
প্রধানমন্ত্রী-সহ সব বিজেপি নেতাদের নির্বাচনী জনসভা সর্বোচ্চ ৫০০ জন নিয়ে হবে! বড় ঘোষণা দলের

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ করোনা সংক্রমণ বাড়তে থাকায় রাজ্যে আর বড় জনসভা করবে না বিজেপি। বর্তমান কোভিড পরিস্থিতিতে বাংলায় নির্বাচনী জনসভায় ভিড় নিয়ন্ত্রণের সিদ্ধান্ত নিয়েছে বিজেপি।

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা প্রেস বিবৃতি দিয়ে জানিয়েছেন, পশ্চিমবঙ্গে নরেন্দ্র মোদী-সহ কেন্দ্রীয় নেতারা ছোট জনসভা করবেন বাংলায়। এর সঙ্গে ‘আপনা বুথ কোভিডমুক্ত’ কর্মসূচির কথাও ঘোষণা করা হয়েছে। দলের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-সহ সব বিজেপি নেতাদের জনসভাই সর্বোচ্চ ৫০০ জন নিয়ে হবে। কোভিডবিধি মেনে সভা হবে। ৬ কোটি মাস্ক ও স্যানিটাইডার বিতরণ করা হবে রাজ্যে। এ প্রসঙ্গে বিবৃতি জারি করে আরও বলা হয়েছে যে, খোলা জায়গায় সমস্ত করোনাবিধি মেনেই এই সভার আয়োজন করা হবে। দলের সভাপতি জে পি নাড্ডার নির্দেশ মেনে প্রতিটি রাজ্যেই করোনা হেল্প ডেস্ক এবং করোনা হেল্পলাইন নম্বর চালু করা হবে৷

বাংলায় এখনও তিন দফার নির্বাচন বাকি রয়েছে। রাজ্যের রাজনৈতিক দলগুলির মধ্যে সবার প্রথমে সিপিএমই ঘোষণা করে যে, রাজ্যে আর বড় কোনও জনসভা করবে না তারা। রবিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, বর্তমান করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে, কলকাতায় আর কোনও বড় জনসভা এবং পদযাত্রা করবে না তারা।

এদিকে কংগ্রেস নেতা রাহুল গান্ধীও করোনার কথা মাথায় রেখেই জানিয়ে দিয়েছেন যে, বাংলায় আর নির্বাচনী প্রচারে আসবেন না। এদিকে বিজেপির পক্ষ থেকে পরিষ্কারভাবে জানিয়ে দেওয়া হয়েছে, প্রধানমন্ত্রী বা স্বরাষ্ট্রমন্ত্রীর কোনও কর্মসূচিই বাতিল করা হয়নি। বাংলায় প্রধানমন্ত্রীর আরও ৪টি সভা করার কথা। অমিত শাহ ও জেপি নাড্ডারও একাধিক কর্মসূচি রয়েছে। ওই সভাগুলি বাতিল করা হচ্ছে না। বদলে, সীমিত পরিমাণ মানুষ নিয়ে ছোট জনসভা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে দলের পক্ষ থেকে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.