শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

রাজ্য বিজেপিতে দিলীপ ঘোষের সমান গুরুত্ব শুভেন্দু অধিকারীর! ভারসাম্য রক্ষার পথে রাজ্য বিজেপি!

০৩:৫১ পিএম, জুন ২৯, ২০২১

রাজ্য বিজেপিতে দিলীপ ঘোষের সমান গুরুত্ব শুভেন্দু অধিকারীর! ভারসাম্য রক্ষার পথে রাজ্য বিজেপি!

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ শুরু থেকেই জল্পনা ছিল, এবার তা সত্যি হতে চলেছে। রাজ্য বিজেপিতে এবার ভারসাম্য রক্ষার পথে হাঁটতে চলেছে গেরুয়া শিবির। রাজ্য বিজেপিতে সভাপতি দিলীপ ঘোষের সমান গুরুত্ব পেতে চলেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ নির্ভর গেরুয়া শিবিরে সমান গুরুত্ব দেওয়া হবে বিরোধী দলনেতাকে। মঙ্গলবার বিজেপির কর্মসমিতির বৈঠকে তেমনই ইঙ্গিত পাওয়া গেল।

এদিন হেস্টিংসে অনুষ্ঠিত হয়, রাজ্য বিজেপির কর্মসমিতির বৈঠক। এই বৈঠকে যে রাজনৈতিক প্রস্তাব পেশ করা হয়, সেখানে সভাপতি দিলীপ ঘোষের নাম একবার উচ্চারিত হলেও, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নাম তিনবার উল্লেখ করা হয়। এখানেই শেষ নয়, রাজনৈতিক প্রস্তাবে যে অভিনন্দন বার্তা দেওয়া হয়, তাতেও দিলীপ ঘোষের পাশাপাশি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে এক পংক্তিতে রাখা হয়।

অন্যদিকে আজকের বৈঠকে, একুশের বিধানসভা নির্বাচনে দলকে নেতৃত্ব দেওয়ার জন্য দলের পক্ষ থেকে দিলীপ ঘোষকে ধন্যবাদ জানানো হয়। আবার একইভাবে বিরোধী দলনেতা নির্বাচিত হওয়ার জন্য শুভেন্দু অধিকারীকেও অভিনন্দন জানানো হয় দলের পক্ষ থেকে।

অন্যদিকে, আগামী দিনে বিধানসভায় বিরোধী দল হিসাবে বিজেপির ভূমিকা কলামেও বিরোধী দলনেতা হিসেবে শুভেন্দুর নাম উল্লেখ করা হয়। নির্বাচনী ফলাফল সংক্রান্ত কলামেও শুভেন্দুর কথা উল্লেখ করা হয়েছে। শাসকদলের নেত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে পরাজিত করেছেন শুভেন্দু অধিকারী। সেই জন্য আজকের বৈঠকে নন্দীগ্রামের বিধায়ক তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর প্রশংসা করা হয়। উল্লেখ্য, আজকের বৈঠক উপলক্ষে হেস্টিংসের দফতরে যে ফ্লেক্স লাগানো হয়, সেখানেও বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে সম গুরুত্ব দেওয়া হয় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে।