মাদক কাণ্ডে গ্রেফতার বিজেপি যুব মোর্চা নেত্রী পামেলা গোস্বামী

মাদক কাণ্ডে গ্রেফতার বিজেপি যুব মোর্চা নেত্রী পামেলা গোস্বামী
Image Source: Facebook Post By @pamela.goswami.5

গ্রেফতার হলেন বিজেপি যুব মোর্চা নেত্রী পামেলা গোস্বামী। তিনি হুগলি জেলা বিজেপি যুব মোর্চার পর্যবেক্ষক। অভিযোগ, নিউ আলিপুর থেকে কয়েক লক্ষ টাকার কোকেন উদ্ধার করা হয়েছে তাঁর থেকে। গ্রেফতার হয়েছেন তাঁর সঙ্গী প্রবীর দে-ও। 

সূত্রের খবর, শুক্রবার নিউ আলিপুরে নিজের আবাসনের কাছে গাড়ি দাঁড় করাতে পামেলা যান। সেখানেই তাঁকে হাতেনাতে ধরা হয়। নিউ আলিপুর থানার পুলিশ তাঁর গাড়ি থেকে প্রায় ১০০ গ্রাম কোকেনের প্যাকেট পেয়েছেন বলে দাবি পুলিশের।

তাঁর বিরুদ্ধে বেআইনিভাবে মাদক কারবারের সঙ্গে জড়িত থাকার অভিযোগ ছিলই। বিষয়টি নিয়ে খোঁজখবর চলছিল। শুক্রবার নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে  নিউ আলিপুরের এনআর অ্যাভিনিউ দিয়ে যাওয়ার সময়ে পামেলার গাড়ি ধাওয়া করে জালে ফেলে বিজেপি যুব নেত্রীকে। 

পুলিশ সূত্রে খবর, প্রায় ৮ টি গাড়ি করে  তাঁকে চারপাশ থেকে ঘিরে ধরা হয়। এরপর আর বিজেপি নেত্রীর পালানোর পথ ছিল না। পামেলাকে যিনি মাদক সরবরাহ করতেন, সেই প্রবীর দে-ও বিজেপি নেতা বলে পরিচিত। অভিযোগ, তল্লাশির সময়ে নেত্রী পামেলার হাতব্যাগ, গাড়ি থেকে উদ্ধার হয় কোকেন।

এদিন দুপুরে এনআর অ্যাভিনিউ দিয়ে যাওয়ার সময় পুলিশ পামেলার গাড়ি ঘিরে ধরলে তিনি পালটা প্রশ্ন করেন, কেন এভাবে পথ আটকানো হচ্ছে। এরপর পুলিশি তাঁকে গ্রেফতার করে।