বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

আজই নন্দীগ্রাম আসনের জন্য মনোনয়ন জমা দেবেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী

০৯:১৫ এএম, মার্চ ১২, ২০২১

আজই নন্দীগ্রাম আসনের জন্য মনোনয়ন জমা দেবেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ এবারের হাইভোল্টেজ বিধানসভা নির্বাচনের সবথেকে গুরুত্বপূর্ণ আসন নন্দীগ্রাম। রাজ্যে ২৯৪টি বিধানসভা আসনের মধ্যে সবথেকে কঠিন লড়াই হবে নন্দীগ্রামে।

এই আসনে লড়াইয়ে মুখোমুখি হবেন তৃণমূলের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অন্যদিকে বিজেপির হয়ে এই আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী। আগেই এই আসনে মনোনয়ন জমা দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে আজ এই আসনে মনোনয়ন জমা দেবেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী।

উল্লেখ্য, এই নন্দীগ্রামে মনোনয়ন জমা দেওয়ার পর, প্রচারে গিয়ে আহত হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই নন্দীগ্রামেই শুক্রবার বিশেষ কর্মসূচি রয়েছে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর, এর পাশাপাশি রয়েছে মনোনয়ন জমা দেওয়া। তবে, তার আগে হলদিয়ায় রয়েছে তাঁর রোড শো। সেখানে তাঁর সঙ্গে তিন কেন্দ্রীয় মন্ত্রীর থাকার সম্ভবনা রয়েছে বলে সূত্রের খবর। শেষ পাওয়া খবরে জানা যাচ্ছে, তিনি ইতিমধ্যেই বেরিয়ে পড়েছেন।

সূত্রের খবর, মনোনয়ন জমা দেওয়ার আগে আজ সকালে নন্দীগ্রামে সিংহবাহিনী মন্দিরে পুজো দেবেন শুভেন্দু। তারপরে জানকিনাথ মন্দিরেও তাঁর পুজো দেওয়ার কথা রয়েছে। এরপর বেলা ১১ টা নাগাদ হলদিয়ার ক্ষুদিরাম মোড় থেকে রোড শো করে মহকুমা শাসকের দফতরে যাবেন। শোনা যাচ্ছে, মনোনয়ন জমা দেওয়ার সময় তাঁর সঙ্গে থাকতে পারেন স্মৃতি ইরানি, ধর্মেন্দ্র প্রদান এবং বাবুল সুপ্রিয়।