অভিষেকের ভাষার শালীনতা নিয়ে প্রশ্ন তুলল বিজেপি নেতৃত্ব

অভিষেকের ভাষার শালীনতা নিয়ে প্রশ্ন তুলল বিজেপি নেতৃত্ব
image source: Suvendu Adhikari Image: File Photo. Abhishek Banerjee Image Source: All India Trinamool Congress

কাঁথির জনসভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ভাষণে বাক্যচয়ন নিয়ে শালীনতার প্রশ্ন তুলল বিজেপি।শুভেন্দু অধিকারীর বাবা শিশির অধিকারী তৃণমূলেরই বরিষ্ঠ সাংসদ। শিশিরবাবু বর্তমানে বেসুরো। শনিবার তাঁদের নাম না করে অভিষেক জনসভায় বলেন, “আয় তোর বাপকে গিয়ে বল আমি পাঁচ কিলোমিটারের মধ‍্যে এখানে আছি, কি করবি করে যা !!”

এ কথা জানিয়ে শুভেন্দু অধিকারী টুইটে লিখেছেন, “কাঁথির জনসভা থেকে বাংলা সংস্কৃতি !!” বিজেপি-র রাজ্য সহ সভাপতি জয়প্রকাশ মজুমদার বলেন, “অভিষেক এখনও পরিণত হননি। ওঁর বোঝা উচিত বয়সে বড় একজনকে তুই-তোকারি করে কথা বলা উচিত নয়। এটা অতি নিম্নমানের কথা।”

বিজেপি-র রাজ্য সাধারণ সম্পাদক তথা সাংসদ লকেট চট্টোপাধ্যায় টুইটে লিখেছেন, “মুখের ভাষাতেই প্রমাণ পিসির যোগ্য উওরসূরী।বাংলার মানুষ এই সংস্কৃতিকে মানবে না, ছুঁড়ে ফেলে দেবে।”

সমাবেশে অভিষেক বলেন, “অধিকারীদের গড় আবার কিসের? মেদিনীপুরের মাটিতে যেখানেই ভোটে দাঁড়ান ৫০,০০০ হাজারের ব্যবধানে ভোটে হারাব।” এর প্রেক্ষিতে জয়প্রকাশবাবু এ দিন বলেন, “এটাকে অধিকারীদের গড় কে বানিয়েছিল? মমতা বন্দ্যোপাধ্যায়ই তো বানিয়েছিলেন। এখন এ নিয়ে অভিযোগ করে কী লাভ?”

কিছুদিন আগেই অভিষেকের কাঁথির সভার আগে ফেসবুকে হুমকি দেন শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ কনিষ্ক পাণ্ডা। সেখানে নাকি তৃণমূলের সভা না করার জন্য ভয় দেখানোর অভিযোগও ওঠে। তাঁকে এদিন সভামঞ্চ থেকে চ্যালেঞ্জ ছুঁড়ে অভিষেক জানান, “চার আনার নকুলদানা তার আবার কেশমেমো।

আরো পড়ুনঃ   মালদহের গাজোল থেকে আজ কী বক্তব্য রাখলেন যোগী আদিত্যনাথ, দেখে নিন একনজরে