দিল্লিতে নিজের বাড়ি থেকে উদ্ধার বিজেপি সাংসদের দেহ! বাতিল বিজেপির সংসদীয় দলের বৈঠক

দিল্লিতে নিজের বাড়ি থেকে উদ্ধার বিজেপি সাংসদের দেহ! বাতিল বিজেপির সংসদীয় দলের বৈঠক
দিল্লিতে নিজের বাড়ি থেকে উদ্ধার বিজেপি সাংসদের দেহ! বাতিল বিজেপির সংসদীয় দলের বৈঠক / ছবি সৌজন্যে- Facebook Posted By @RamSwaroopSharmaBJP

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ দিল্লিতে নিজের ফ্ল্যাটে রহস্যমৃত্যু হিমাচলপ্রদেশের মান্ডির বিজেপি সাংসদ রামস্বরূপ শর্মার। দিল্লিতে নর্থ অ্যাভিনিউ এলাকায় নিজের ফ্ল্যাট থেকেই উদ্ধার করা হয় ওই সাংসদের ঝুলন্ত দেহ। এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। এর জেরে বাতিল করা হয়েছে বিজেপির সংসদীয় দলের বৈঠক।

দিল্লি পুলিশ সূত্রে খবর, সাংসদের ঘর থেকে তাঁর ঝুলন্ত দেহ, দরজা ভেঙে উদ্ধার করা হয়েছে। প্রাথমিক অনুমান আত্মহত্যা করেছেন সাংসদ রামস্বরূপ শর্মা। তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। দেহ ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত শুরু করেছে পুলিশ। সবদিক খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনার খবর পেয়ে, ঘটনাস্থলে পৌঁছায় বিজেপির নেতৃত্বরা। ঘটনাস্থলে যান কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী অনুরাগ ঠাকুর। অন্যদিকে, বিজেপি সাংসদের এই রহস্যমৃত্যুর ঘটনায় রাজনৈতিক মহলে শুরু হয়ে গেছে জল্পনা। সাংসদ রামস্বরূপ শর্মার মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি টুইট করে লেখেন, ‘হিমাচল প্রদেশের মান্ডির বিজেপি সাংসদ শ্রী রামস্বরূপ শর্মার আকস্মিক মৃত্যুতে আমি গভীর শোকাহত। এই দুঃখের সময়ে আমি তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানাই এবং ঈশ্বরের কাছে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি।’

এদিকে সাংসদের মৃত্যুর ফলে বাতিল করা হয়েছে বিজেপির সংসদীয় বৈঠক। সংশয় দেখা দিয়েছে বাংলার নির্বাচন নিয়ে হতে চলা রাজ্য নেতৃত্বের সঙ্গে বৈঠকে নিয়েও। যদিও সূত্রের খবর, পশ্চিমবঙ্গে নির্বাচনী কৌশল ঠিক করে নিতে কোর কমিটির বৈঠক পিছিয়ে দিতে রাজি নয় বিজেপির শীর্ষ নেতারা। ইতিমধ্যে বাংলা থেকে রাজ্যের শীর্ষ নেতারা দিল্লিতে কালই পৌঁছে গেছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, ১৯৫৮ সালে হিমাচল প্রদেশের মান্ডিতে জন্মগ্রহণ করেন রামস্বরূপ শর্মা। ২০১৪ সালে মান্ডি থেকেই লোকসভার সদস্য হন তিনি। ২০১৯ সালেও লোকসভা নির্বাচনে মান্ডি থেকে তিনি এই আসনে জয়ী হন। তিনি বিদেশ বিষয়ক স্থায়ী কমিটি এবং বিদেশমন্ত্রকের পরামর্শক কমিটির সদস্য ছিলেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.