মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

চালকের সঙ্গে পরকীয়ায় জড়ালেন চন্দনা বাউরি! মিথ্যে অপবাদ, দাবি বিজেপি বিধায়কের

০৩:২৬ পিএম, আগস্ট ১৯, ২০২১

চালকের সঙ্গে পরকীয়ায় জড়ালেন চন্দনা বাউরি! মিথ্যে অপবাদ, দাবি বিজেপি বিধায়কের

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ নিজের গাড়ির চালকের সঙ্গে নাকি পরকীয়ায় জড়ালেন বিজেপি বিধায়ক চন্দনা বাউরি। বাঁকুড়ার শালতোড়ার বিজেপি বিধায়কের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগে তোলপাড় শুরু হয়ে গেছে এলাকায়। জানা গিয়েছে, বিজেপি বিধায়ক এবং তাঁর স্বামীর মধ্যে দাম্পত্য সমস্যা থানা পর্যন্ত গড়িয়েছে। এরপরই বিষয়টি নিয়ে পরিস্থিতি আরও জটিল হয়। যদিও এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি বিধায়ক চন্দনা বাউরি। তিনি জানিয়েছেন, তাঁর বিরুদ্ধে মিথ্যে অপপ্রচার করা হচ্ছে।

সূত্রের খবর, চন্দনা বাউরির এহেন আচরণে ক্ষুব্ধ দলের কর্মী-সমর্থকরা। বাংলায় একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে টিকিট পাওয়ার পর থেকেই সকলের নজরে ছিলেন চন্দনা বাউরি। তার অন্যতম কারণ, অর্থনৈতিকভাবে পিছিয়ে পড়া চন্দনাকে বাংলার হাইভোল্টেজ নির্বাচনে লড়াই করতে দেখে সকলেই অবাক হয়েছিলেন। এরপর ভোটেও জিতেছিলেন তিনি। জিতে বিধায়ক হয়ে, কথা দিয়েছিলেন, সংসার সামলানোর পাশাপাশি এলাকার মানুষদের পাশে থাকবেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে যে, ভোটে জেতা এবং বিধায়ক হওয়ার পর থেকেই ধীরে ধীরে পালটাতে থাকে চন্দনার জীবনযাত্রা। অল্প সময়ের মধ্যে নিজের গাড়ির চালক কৃষ্ণ কুণ্ডুর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন বিধায়ক চন্দনা। আর এই সম্পর্ক নিয়ে দীর্ঘদিন ধরেই অশান্তি চলছিল পরিবারে। সেই খবর চাপাও থাকেনি। খবরটি রটে গিয়েছিল শালতোড়া এলাকায়। গঙ্গাজলঘাটির কেলাই গ্রামের বাসিন্দা চন্দনার পরিবারে স্বামী শ্রাবণ বাউরি ছাড়াও রয়েছে তিন শিশু সন্তান। একজন বিধায়কের সম্পর্কে এই ধরণের খবর প্রকাশ্যে ছড়িয়ে পড়তেই, শোরগোল পড়ে যায় বিধানসভা এলাকায়।

এদিন সকালে বিধায়ককে গঙ্গাজলঘাটি থানায় যেতে দেখা যায়। সঙ্গে ছিলেন তাঁর স্বামী ও সন্তানরা। কিছুক্ষণের মধ্যেই চন্দনা বাউরি মুখ ঢাকা অবস্থায় থানা থেকে বেরিয়ে যান। বিতর্ক চরমে পৌঁছলে, নিজেই মুখ খোলেন চন্দনা। ফেসবুকে ভিডিয়ো পোস্ট করে তিনি বলেন, ‘যে সব তথ্য আমার বিষয়ে রটানো হচ্ছে, তা সম্পূর্ণ অপপ্রচার। বিরোধী দলের তরফে এই ধরণের কুৎসা রটানো হচ্ছে। আমার পারিবারিক সমস্যা আমি থানায় মিটিয়ে এসেছি। আমি চিরকাল শালতোড়ার মানুষের সঙ্গেই থাকব। মানুষকে অনুরোধ এই কুৎসায় কান দেবেন না।’ তিনি এর সঙ্গে আরও অভিযোগ করেছেন, ‘এর আগেও আমার নামে একাধিক অপপ্রচার চালিয়েছে বিরোধীরা। আমার নামে নিখোঁজ পোস্টার দেওয়া হয়েছে। আমার বেতন ৮২ হাজার টাকা বলে গুজব রটানো হয়েছে। কিন্তু, এগুলি সবই মিথ্যে।’

https://www.facebook.com/104761968494249/videos/1221089108312659

এদিকে, স্থানীয় বিজেপি নেতৃত্ব অবশ্য বিধায়কের পরকীয়ার খবরটি সত্যি বলেই মনে করছে। এবিষয়ে বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলা যুব মোর্চার সম্পাদক রাজীব কুমার তেওয়ারী বলেন, ‘খবর পেলাম বিধায়ক তাঁর গাড়ির চালকের সঙ্গে বেরিয়ে গিয়েছেন। তাঁদের দীর্ঘদিন ধরেই সম্পর্ক ছিল। মানসিকতাই হয়তো এমন। তবে বিষয়টি দলে কোন প্রভাব ফেলবে না।'