বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

বৈবাহিক জীবন সংক্রান্ত ভুল তথ্য দেওয়ার অভিযোগে নুসরতের সাংসদ পদ খারিজের দাবীতে স্পিকারের দ্বারস্থ বিজেপি সাংসদ

১২:১০ পিএম, জুন ২২, ২০২১

বৈবাহিক জীবন সংক্রান্ত ভুল তথ্য দেওয়ার অভিযোগে নুসরতের সাংসদ পদ খারিজের দাবীতে স্পিকারের দ্বারস্থ বিজেপি সাংসদ

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা তথা সাংসদ নুসরত জাহান। তাঁকে ঘিরে বেশকিছুদিন ধরেই সমালোচনা তুঙ্গে। একদিকে তিনি মা হতে চলেছেন এই খবর নিয়ে জল্পনা তুঙ্গে। অন্যদিকে নিখিল জৈন ও নুসরত জাহান এর সম্পর্ক নিয়ে বেশ জলঘোলা হয়েছে ইতিমধ্যেই। বৈবাহিক জীবন সংক্রান্ত বিষয়ে বিতর্ক রয়েই গেছে। আর এবার বৈবাহিক জীবন সংক্রান্ত ভুল তথ্য দেওয়ার অভিযোগে নুসরতের সাংসদ পদ খারিজের দাবীতে স্পিকারের দ্বারস্থ বিজেপি সাংসদ সংঙ্ঘমিত্রা মৌর্য।

প্রসঙ্গত গত ১৯ শে জুন উত্তরপ্রদেশের বদায়ুনের বিজেপি সাংসদ সংঙ্ঘমিত্রা মৌর্য বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহানের বিরুদ্ধে বৈবাহিক জীবন সম্পর্কে সাংসদে ভুল তথ্য দেওয়ার অভিযোগে লোকসভার স্পিকার ওম বিড়লাকে চিঠি দেন। এবং এই বিষয়ে লোকসভার এথিকস কমিটি তদন্ত করুক বলে দাবী জানান তিনি।

উল্লেখ্য বিজেপি সাংসদ সংঙ্ঘমিত্রা মৌর্য চিঠিতে জানান, ২০১৯ সালের ২৫ জুন নুসরত জাহান নববধূর বেশে সাংসদ হিসেবে শপথ নিয়েছিলেন। এবং সেসময় তিনি নুসরত জাহান রুহি জৈন হিসেবেই নিজের পরিচয় দিয়েছিলেন। এমনকি তাঁর লোকসভা প্রোফাইল-এ স্বামীর নাম হিসেবে নিখিল জৈন এর নাম উল্লেখ্য করেন তৃণমূল সাংসদ নুসরত। তবে সম্প্রতি নুসরত তাঁর বৈবাহিক জীবন সম্পর্কে যা জানিয়েছেন তা লোকসভায় দেওয়া নথির উল্টো। অর্থাৎ সাংসদে দেওয়া নথি মিথ্যা। আর একাজ বেআইনি ও অনৈতিক বলেই দাবী করেছেন বিজেপি সাংসদ। আর এর জেরেই এবার নুসরতের সাংসদ পদ খারিজের দাবীতে স্পিকারের দ্বারস্থ বিজেপি সাংসদ সংঙ্ঘমিত্রা মৌর্য।

প্রসঙ্গত, সম্প্রতি নুসরত এক বিবৃতিতে দাবী করেছেন, “নিখিলের সঙ্গে আমার বিয়ে হয়নি। আমাদের কোনও বৈবাহিক সম্পর্কই নেই। আমার দুজন লিভ-ইনে ছিলাম। শুধুমাত্র সহবাস করতাম। তাই বিচ্ছেদের প্রশ্নই উঠছে না। পাশাপাশি তুরস্কে দু’জনের বিবাহ অনুষ্ঠান প্রসঙ্গে অভিনেত্রী জানান, “তুরস্কের বিবাহ আইন মতে ওই বিয়ে অবৈধ। হিন্দু-মুসলিম বিয়ের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুযায়ী আমাদের বিয়ের কোনও রেজিস্ট্রেশনও হয়নি। ফলে সেই বিয়ে আইনত সিদ্ধ নয়। তাই আইনত বিচ্ছেদের প্রসঙ্গও আসছে না।”