ভোটের আগে বিজেপির অফিস নিয়ে এলাহি আয়োজন

ভোটের আগে বিজেপির অফিস নিয়ে এলাহি আয়োজন
image source: facebook post by @BJP4Bengal

মুরলীধর সেন লেনে বিজেপির রাজ্য দফতরের পাশাপাশি কিছুকাল আগেই হেস্টিংসে খোলা হয়েছে দলের নির্বাচনী কার্যালয়। নেতৃত্বের বসার জায়গার পাশাপাশি সেখানে কনফারেন্স রুম, আইটি রুম, সোশ্যাল মিডিয়া টিমের বসার জায়গা, প্রতিদিন ২৫০ জনের খাওয়ার ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি সাংবাদিক বৈঠক করার জন্য রয়েছে পৃথক জায়গা। ভোট ঘোষণা হয়ে গেলে হেস্টিংসের এই কার্যালয়কে একেবারের কড়া নিরাপত্তায় মুড়ে ফেলতে চাইছে বিজেপি। ভিতরে কী হচ্ছে, তা যেন কাকপক্ষ্মীও টের না পায়।

শহরের এক পাঁচতারা হোটেলে খোলা হচ্ছে বিজেপি-র ‘ওয়ার রুম’। এবার ভোটে এমন চমক দেখতে পাবে বঙ্গবাসী। বাংলার রাজনীতির ইতিহাসে তো বটেই এমনকি জাতীয় রাজনীতিতেও সম্ভবত এই প্রথমবার। সূত্রের খবর, এখান থেকে এবার বিধানসভা নির্বাচন পরিচালনা করবেন দিলীপ ঘোষ, মুকুল রায় সহ বিজেপির নেতারা।

বিজেপি সূত্রে খবর, এই হোটেলে নিয়মিত সাংবাদিকদের সঙ্গে দেখা করবেন বিজেপি নেতারা। নির্বাচন সংক্রান্ত সমস্ত সাংবাদিক বৈঠকও হবে এখান থেকেই। এছাড়াও বিভিন্ন রাজ্য থেকে আসা নেতা-মন্ত্রী ও কেন্দ্রীয় মন্ত্রীদের থাকার ব্যবস্থাও হবে এখানেই। ভোটের গুরুত্বপূর্ণ সমস্ত বৈঠকও এখানেই করার পরিকল্পনা রয়েছে। একইসঙ্গে শহরের আরও দু’টো অতিথিশালা ভাড়া নেওয়া হয়েছে। এসব শুনে রাজনৈতিক মহলের অনেকের চোখ কপালে ওঠার জোগাড়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.