উত্তপ্ত রাজ্য-রাজনীতি! আরামবাগে সুজাতা মন্ডল কে বাঁশ নিয়ে তাড়া, মাথা ফাটল তৃণমূল প্রার্থীর

উত্তপ্ত রাজ্য-রাজনীতি! আরামবাগে সুজাতা মন্ডল কে বাঁশ নিয়ে তাড়া, মাথা ফাটল তৃণমূল প্রার্থীর
উত্তপ্ত রাজ্য-রাজনীতি! আরামবাগে সুজাতা মন্ডল কে বাঁশ নিয়ে তাড়া, মাথা ফাটল তৃণমূল প্রার্থীর

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যে শুরু হয়ে গেছে ভোট যুদ্ধ। সম্পন্ন হয়েছে প্রথম দফা ও দ্বিতীয় দফার ভোট প্রক্রিয়া। পাশাপাশি আজ চলছে তৃতীয় দফার ভোট। মোট ৩১ আসনে আজ ভোটগ্রহণ প্রক্রিয়া চলছে। বাকি রইলো আর ৫ দফা ভোট। নির্বাচন ঘিরে উত্তপ্ত রাজ্য-রাজনীতি। আর এরই মাঝে তৃতীয় দফার ভোটের দিন বিস্ফোরক অভিযোগ করলেন আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা খাঁ। তিনি জানান তৃণমূলে ভোট দিলেও সেই ভোট চলে যাচ্ছে বিজেপিতে। সুজাতা দেবীর অভিযোগ, ৪৫ নম্বর বুথে তৃণমূলকে ভোট দিলেও সেই ভোট পড়ছে বিজেপির কাছে। পাশাপাশি আরান্দিতে তৃণমূলের কর্মীদের মারধর করা হচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি। এছাড়া কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে অভিযোগ করে বলেন, তাঁরা বিজেপির হয়ে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা করছে। এছাড়া তাঁর এজেন্টকে বুথে বসতে বাধা দেওয়া হয় বলেও অভিযোগ জানান তিনি।

প্রসঙ্গত আরামবাগ বিধানসভা আরণ্ডীর বাঁধ পাড়া ২৬৩ নম্বর বুথে সুজাতা মন্ডল গেলে তাকে ঘিরে প্রথমে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা পরে তাঁকে ও তাঁর সিকিউরিটি কে মারধর করা হয় বলেও অভিযোগ। তাঁকে বাঁশ নিয়ে তাড়া করা হয়। এমনকি তাঁর গাড়িও ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ উঠছে। উল্লেখ্য বিজেপি কর্মীরা ভোট দিতে দিচ্ছিল না সাধারন মানুষকে সেই অভিযোগ শুনে সুজাতা মন্ডল ওখানে যান। যাওয়ার পরই তাঁকে ঘিরে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা পরে মারধর করে। সুজাতা মন্ডলের সিকিউরিটি নুর ইসলামের মাথা ফেটে গেছে বলে জানা গিয়েছে। এরপরই ঘটনার প্রতিবাদ জানিয়ে রাস্তায় বসে বিক্ষোভ দেখান সুজাতা। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী ও বিজেপি কর্মীদের মধ্যে খণ্ডযুদ্ধ চলে। ইতিমধ্যেই এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য এই নিয়ে ইতিমধ্যেই ফিরহাদ হাকিম নির্বাচন কমিশনে অভিযোগ করেন। কলকাতায় মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতরে আরিজ আফতাবের সঙ্গে সাক্ষাৎ করে তিনি এই অভিযোগ জানান বলে জানা গেছে। তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডলের ওপর হামলার ঘটনার নিন্দা করে কমিশন ও কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন। এছাড়াও নন্দীগ্রামে তৃণমূল প্রার্থী মমতা ব্যানার্জি জিতছে বলেও তিনি দাবি করেন। অন্যদিকে, কেন্দ্রীয় বাহিনী ভোটারদের বিজেপিকে ভোট দিতে প্রভাবিত করছে এও অভিযোগ জানান তিনি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.