বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

বঙ্গে ভোট প্রচারে বাইরে থেকে লোক এনে করোনা ছড়াচ্ছে বিজেপি! বহিরাগত তত্ত্বে আক্রমণ মমতার

০৬:০০ পিএম, এপ্রিল ১৪, ২০২১

বঙ্গে ভোট প্রচারে বাইরে থেকে লোক এনে করোনা ছড়াচ্ছে বিজেপি! বহিরাগত তত্ত্বে আক্রমণ মমতার

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ক্রমশ ভয়ঙ্কর থেকে ভয়ঙ্করতর হয়ে উঠছে করোনা। দেশের করোনা পরিস্থিতি এতোটাই ভয়াবহ যে, আমেরিকাকেও সেই ভয়াবহতা ছাপিয়ে যাচ্ছে।

এই পরিস্থিতিতে এরাজ্যেও বাড়ছে করোনা সংক্রমণ। বঙ্গে চলছে বিধানসভার ভোট। আর সেই জন্যেই প্রতিদিন মিটিং, মিছিল, রোড-শো, সভা লেগেই রয়েছে। তাই বাড়ছে করোনা সংক্রমণও। আর এবার এই সংক্রমণ বৃদ্ধি পাওয়াকে অস্ত্র করেই বিরোধী বিজেপিকে আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

রাজ্যে নতুন করে করোনার বাড়বাড়ন্ত এবং সংক্রমণ ছড়িয়ে পড়ার জন্য বিজেপিকে দায়ী করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন জলপাইগুড়ি জনসভা থেকে করোনা ছড়ানোর জন্য বিজেপিকে আক্রমণ করলেন তৃণমূল নেত্রী। তিনি বলেন, 'রাজ্যে আবার কোভিড ছড়িয়ে দিয়েছে ওরা। সব ভালো করে দিয়েছিলাম আমরা। সময়মতো যদি টিকা দিয়ে দিত, তাহলে আর কোভিড হতো না। ভোটের প্রচারের নামে এবার বাইরে থেকে বিস্তর লোক এনেছে। আর আমাদের এখানে রোগ ছড়িয়ে দিয়ে পালিয়ে গিয়েছে। এখন বলে ভোট দাও? আগের বার কোভিড যখন হয়েছিল তখন এরা কেউ আসেনি। এখন এসেছে ভোট প্রচারের জন্য।'

https://www.facebook.com/MamataBanerjeeOfficial/videos/182683220363919

এদিন ফের একবার মোদীকে আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। মোদী বিভিন্ন সভায় নানা কথা বলে মানুষকে বিভ্রান্ত করছেন, প্রভাবিত করার চেষ্টা করছেন বলে অভিযোগ করেন তৃণমূল নেত্রী। পাশাপাশি তিনি তৃণমূল সরকারের উন্নয়নমূলক প্রকল্পগুলির কথাও জনসমক্ষে তুলে ধরেন।

প্রসঙ্গত উল্লেখ্য, রাজ্যের করোনা সংক্রমণ বৃদ্ধির কারণ বিজেপি এই অভিযোগ তিনি আগেও করেছিলেন। বলেছিলেন, কেন্দ্র প্রয়োজনীয় পদক্ষেপ সঠিক সময়ে গ্রহণ না করায়, এই পরিস্থিতি তৈরি হয়েছে।