বিজেপি তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠলো মালদা, গুলিবিদ্ধ দুই

বিজেপি তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠলো মালদা, গুলিবিদ্ধ দুই
বিজেপি তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠলো মালদা, গুলিবিদ্ধ দুই

ফের বিজেপি তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠলো মালদা। গোটা ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন দুজন। মালদার হরিশ্চন্দ্রপুর থানার কাতলামারী এলাকার ঘটনা। খবর পেয়ে ঘটনাস্থলে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। গুরুতর আহত দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় মালদা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে মালদার এক বেসরকারী হাসপাতালে স্থানান্তর করা হয়। জানা গিয়েছে তাদের গুলি লেগেছে পেটে ও পিঠে।

স্থানীয়দের অভিযোগ, আহত দুই ব্যক্তির নাম রফিকুল ইসলাম ও সফিকুল ইসলাম। বাবা আব্দুল বাসির তৃণমুলের অঞ্চলের সহ সভাপতি। এদিন ওই দুই ব্যক্তি এলাকা দিয়ে যাওয়ার সময় বিজেপির কর্মী উনসা হকের ভাইপো আব্দুল বারিক দলবল নিয়ে এসে গুলি চালাতে শুরু করে। এরপরেই তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এরপরেই খবর পেয়ে ঘটনাস্থলে আসে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। ঘটনাস্থলে উত্তেজনা ছড়ায় মুহূর্তেই। এখনও এলাকায় চলছে পুলিশি টহল। গোটা ঘটনায় চার জনকে আটক করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিকে, জেলা বিজেপি সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল বলেন,”তৃণমূল নিজেদের দোষ ঢাকতে বিজেপির ঘারে দোষ চাপাচ্ছে। তৃণমূলের গোষ্টী কোন্দলের জেরে এই ঘটনা। পুলিশ সঠিক তদন্ত করলে সব পরিস্কার হয়ে যাবে”। তবে পাল্টা জেলা তৃণমূলের মুখপাত্র শুভময় বসু অভিযোগ করে জানান, “বিজেপি বিহার থেকে দুস্কৃতি নিয়ে এসে এই ঘটনা ঘটাচ্ছে। আমরা প্রশাসনের কাছে দাবি জানাবো দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা করা হোক। “