শান্তিপুর বিধানসভার বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের প্রার্থীপদ নিয়ে বিক্ষোভ! জাতীয় সড়ক অবরোধ

শান্তিপুর বিধানসভার বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের প্রার্থীপদ নিয়ে বিক্ষোভ! জাতীয় সড়ক অবরোধ
শান্তিপুর বিধানসভার বিজেপি প্রার্থী জগন্নাথ সরকারের প্রার্থীপদ নিয়ে বিক্ষোভ! জাতীয় সড়ক অবরোধ / নিজস্ব ছবি

নিজস্ব প্রতিনিধি, নদিয়াঃ সামনেই বিধানসভা নির্বাচন। কিন্তু এবারের নির্বাচনে প্রার্থী বাছাই একটা বড় ইস্যু হয়ে দাঁড়িয়েছে। প্রথমে তৃণমূলের অন্দরে। এরপর বিজেপির তৃতীয় ও চতুর্থ দফার প্রার্থী তালিকা প্রকাশের পর প্রার্থী বাছাইকে কেন্দ্র করে অশান্তির শুরু হয় জেলায় জেলায়। বিজেপির সর্বশেষ প্রার্থী তালিকা ঘোষণার পর সেই অসন্তোষ এবং বিক্ষোভ আরও বড় হয়ে দেখা দিয়েছে।

কোথাও প্রার্থী পছন্দ হয়নি, কোথাও আবার প্রার্থী না করার জন্য বিক্ষোভ। আজ ফের এই প্রার্থী তালিকাকে কেন্দ্র করে বিক্ষোভ হয় শান্তিপুরে। শান্তিপুর বিধানসভার প্রার্থী জগন্নাথ সরকারের প্রার্থীপদ প্রত্যাহারের দাবিতে, জাতীয় সড়ক অবরোধ করা হয়, পাশাপাশি রাস্তায় টায়ার জ্বালিয়েও প্রতিবাদ করা হয়।

শান্তিপুরে বিজেপির প্রার্থীপদ নিয়ে জ্বলছে বিক্ষোভের আগুন

প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার প্রায় সঙ্গে সঙ্গেই প্রকাশ্যে আসে শান্তিপুরের বিজেপির গোষ্ঠী কোন্দল। নির্বাচনের প্রার্থী জগন্নাথ সরকারের প্রার্থীপদ বাতিলের দাবি তুলে শান্তিপুরের ঘোড়ালিয়া ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন বিজেপির বিক্ষুব্ধ কর্মী সমর্থকরা। প্রায় আধঘণ্টা ধরে এই অবরোধ হয়। বিজেপির বিক্ষুব্ধ কর্মী-সমর্থকদের দাবি, অবিলম্বে শান্তিপুর বিধানসভার প্রার্থী জগন্নাথ সরকারকে বাতিল করে নতুন প্রার্থীর নাম ঘোষণা করতে হবে।

তাঁদের আরও দাবি, জগন্নাথ সরকার সাংসদ হলেও, বিগত দুই বছরে কখনও সাধারণ মানুষের সাহায্যে এগিয়ে আসেননি। শান্তিপুরবাসী চেনেওনা এই জগন্নাথ সরকারকে। বিজেপির কর্মী-সমর্থকদের বিক্ষোভের খবর পেয়ে, ঘটনাস্থলে আসে শান্তিপুর থানার পুলিশ। পুলিশ এসে অবরোধকারীদের সঙ্গে কথা বলে অবরোধ তুলে নেয়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.