পরিণয় পেল নেত্রহীন মমতা-সঞ্জীবের প্রেম

পরিণয় পেল নেত্রহীন মমতা-সঞ্জীবের প্রেম
পরিণয় পেল নেত্রহীন মমতা-সঞ্জীবের প্রেম

দৃষ্টিহীন মমতা-সঞ্জীবের শুভ পরিণয়ের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেয় পশ্চিম মেদিনীপুরের স্বেচ্ছাসেবী সংস্থা “প্রতিভা”। সংশ্লিষ্ট সংস্থা “ঘরের মেয়ে” প্রতিভার বিবাহের আয়োজন করেন। প্রতিভা সংস্থার সেক্রেটারি অংশুমতী নন্দ, সংশ্লিষ্ট সংস্থার সদস্য বিপ্লব মিত্র, শান্তনু ভ্যুঁইয়ার উপস্থিতিতে মমতা এবং সঞ্জীবের চার হাত এক হয়।

২৮ বছর বয়সী মমতা শর্মা জন্ম থেকেই নেত্রহীন। প্রণব মুখোপাধ্যায় রাষ্ট্রপতি থাকাকালীন পুরস্কৃত করেছিলেন গায়িকা মমতা শর্মাকে। কিন্তু রাষ্ট্রপতির হাত থেকে পুরস্কার পাওয়ার পরেও সেভাবে সুযোগ পাননি তিনি। বাধ্য হয়ে সংসার চালাতে অর্কেস্ট্রাতেই গান করতেন মমতা।

সময়ে অসময়ে মমতা সাহায্য পেয়েছিল “প্রতিভা” সংস্থার থেকে। কর্মসূত্রে মমতার আলাপ হয় বিহারের বাসিন্দা সঞ্জীব সিংয়ের সঙ্গে। তাদের চার হাত এক করতে এগিয়ে আসে “প্রতিভা” সংস্থা। সংস্থার সদস্য সান্তনু ভ্যুঁইয়া জানান, এর আগেও মমতার পাশে জানিয়েছে সংশ্লিষ্ট সংস্থা। মমতা তাদের ঘরের মেয়ে। তাই তার বিবাহের দায়িত্ব নিয়েছিল “প্রতিভা”। সোমবার তাদের চার হাত এক হয়। প্রতিভার জন্য খাট, আলমারি, কানের দুল, বাসনপত্র সবকিছুর আয়োজন করে প্রতিভা। সোমবার ঠিক বেলা বারোটায় তাদের বিয়ে হয়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.