বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

এই ছবিতে তিন বন্ধুর মধ্যেই আছেন বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী! দেখুন তাঁকে চিনতে পারেন কিনা

১০:৫১ পিএম, ডিসেম্বর ২৮, ২০২১

এই ছবিতে তিন বন্ধুর মধ্যেই আছেন বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী! দেখুন তাঁকে চিনতে পারেন কিনা

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই প্রায়ই অ্যাকটিভ। নিজেদের জীবনের নানা মুহূর্ত এবং স্মৃতিকে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। বিশেষ করে, সেলিব্রিটিরা সোশ্যাল মিডিয়ায় আরও বেশি করে সক্রিয়। ভক্তদের সঙ্গে আরও ভাল সংযোগ স্থাপনের মাধ্যম বা হাতিয়ার এই সোশ্যাল মিডিয়া। তাঁদের মধ্যেই একজন হলেন বলিউডের প্রথম সারির এই জনপ্রিয় অভিনেত্রী। তিনি মাঝেসাঝেই তাঁর শৈশবের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

কখনও বাবার কোলে আবার কখনও বা বোনের সঙ্গে ক্যামেরাবন্দি দুষ্টুমির মুহূর্তগুলো কোনওরকম কুণ্ঠাবোধ ছাড়াই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। বলিউডের সেই অভিনেত্রীই এবার চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন অনুরাগীদের উদ্দেশে। দেখুন তো চিনতে পারছেন কিনা?

https://www.instagram.com/p/CX_BTfJl0zm/

শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, যে মেয়েটি ক্যামেরার দিকে তাকিয়ে হাসছে, সে আর কেউ নন, দীপিকা পাড়ুকোন। সঙ্গে রয়েছে তাঁর শৈশবের দুই বান্ধবী। এই ছবি দেখেই অনুরাগীরা লাভ ইমোজির বন্যা বইয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আসলে ক্রেড ক্লাব নামে এক সংস্থার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েই বন্ধুদের সঙ্গে শৈশবের এই অদেখা ছবি পোস্ট করেছেন দীপিকা। তিনজন বন্ধুর কাছে ক্রেড-এর লিংক পাঠালেই ভাগ্যবানদের ঝুলিতে আসবে ১০ লক্ষ টাকা।

https://www.instagram.com/p/CX5eYcYFqqR/

প্রসঙ্গত উল্লেখ্য, সদ্য রণবীর-দীপিকা অভিনীত ছবি ‘৮৩’ মুক্তি পেয়েছে বড়পর্দায়। ফিল্ম সমালোচক থেকে দর্শক এবং ভক্তরা সকলেই প্রশংসায় পঞ্চমুখ। যদিও প্রথম সপ্তাহের শেষে ৫০ কোটিও পেরতে পারেনি এই ছবি, তবে উত্তেজনা নেহাত কম নেই কবীর খান পরিচালিত এই ছবি নিয়ে। রণবীর ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন, সেখানে দীপিকাকে দেখা গিয়েছে কপিলের স্ত্রী রোমি ভাটিয়ার চরিত্রে। উল্লেখ্য, বিয়ের পর এই প্রথমবার জুটি বেঁধেছেন রণবীর-দীপিকা।