শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

মমতার সঙ্গে 'জাভেদ-শাবানা' সাক্ষাৎ নিয়ে তীব্র কটাক্ষ! মুখ্যমন্ত্রীকে কড়া আক্রমণ কঙ্গনা রানাউতের

০৩:৫০ পিএম, জুলাই ৩১, ২০২১

মমতার সঙ্গে 'জাভেদ-শাবানা' সাক্ষাৎ নিয়ে তীব্র কটাক্ষ! মুখ্যমন্ত্রীকে কড়া আক্রমণ কঙ্গনা রানাউতের

সোশ্যাল মিডিয়ায় বরাবরই বিতর্কের শিরোনামে থাকেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবারও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কদর্য মন্তব্যের জেরে ফের খবরে উঠে এলেন তিনি। দিল্লিতে মুখ্যমন্ত্রীর সঙ্গে বলিউডের গীতিকার জাভেদ আখতার এবং অভিনেত্রী শাবানা আজমির বৈঠককে কেন্দ্র করে তীব্র কটাক্ষ করেন 'বলিউড কুইন'। পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাষায় আক্রমণ করে ফেসবুকে পোস্টও দেন তিনি৷ কী লিখেছেন কঙ্গনা?

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে জাভেদ, শাবানা আর মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, 'বাংলার মুখ্যমন্ত্রী যাকে সবাই ‘তারকা' নামে জানেন তার সঙ্গে গতকাল শাবানা আজমি আর জাভেদ আখতার মিটিং করেন। এবার থেকে তিনি ধীরে ধীরে অনেক ছোট বড় মিটিং বলি মাফিয়া দাউদের গলিতেও হোস্ট করবেন।' অর্থাৎ মুখ্যমন্ত্রীর ওই মিটিংকে ‘মাফিয়া’দের বৈঠক বলে দাবী করতে ছাড়েননি কঙ্গনা।

পাশাপাশি 'বলিউড কুইন'-এর বক্তব্য, 'এরা এবার খানদের উপর চাপ সৃষ্টি করে সমস্ত বড় প্রোডাকশন হাউসের সাহায্যে ছোট-বড় কলাকুশলীদের নিজেদের আয়ত্তে নিয়ে নেবে। সবাই মিলে এবার তারকাকে দেবী বানিয়ে দেবে। দিনকে রাত আর রাতকে দিন দেখানোর আয়োজন শুরু হয়ে গিয়েছে। কিন্তু ভুলে যাবেন না, আমি সমস্ত দেশদ্রোহীদের উলঙ্গ করে ছাড়ব। তাই সাবধানে।'

[caption id="attachment_24402" align="alignnone" width="1188"]মমতার সঙ্গে 'জাভেদ-শাবানা' সাক্ষাৎ নিয়ে তীব্র কটাক্ষ! মুখ্যমন্ত্রীকে কড়া আক্রমণ কঙ্গনা রানাউতের মমতার সঙ্গে 'জাভেদ-শাবানা' সাক্ষাৎ নিয়ে তীব্র কটাক্ষ! মুখ্যমন্ত্রীকে কড়া আক্রমণ কঙ্গনা রানাউতের[/caption]

উল্লেখ্য, ইদানীং সিনেমার চেয়ে রাজনীতিতেই বেশি মনোনিবেশ করতে দেখা যাচ্ছে জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী কঙ্গনা রানাউতকে৷ রাজনৈতিক ক্ষেত্রে নানা আপত্তিকর মন্তব্যের দরুন বিগত কয়েকমাস ধরেই খবরের শিরোনামে তিনি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়েও সমালোচনা বা তাঁকে আক্রমণ নতুন কিছু নয়। চলতি বছরের বিধানসভা নির্বাচনের পর রাজ্যের হিংসার ঘটনাকে তুলে ধরে মমতাকে 'ডাইনি' সম্বোধনও করেন তিনি। তার ফলে আইনি প্যাঁচেও ফেঁসেছিলেন। তবু তিনি নিজের জায়গা থেকে একচুলও সরেননি। এবার ফের মুখ্যমন্ত্রীকে কদর্য আক্রমণ শানালেন কঙ্গনা।