চাষের ক্ষেতে বলিউড গানে দুর্দান্ত নাচ যুবতীর! সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে প্রশংসায় মাতলেন স্বয়ং মাধুরী দীক্ষিত

চাষের ক্ষেতে বলিউড গানে দুর্দান্ত নাচ যুবতীর! সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে প্রশংসায় মাতলেন স্বয়ং মাধুরী দীক্ষিত / Image Source: Screengrab from Video Tweeted By @Raaggiri
চাষের ক্ষেতে বলিউড গানে দুর্দান্ত নাচ যুবতীর! সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে প্রশংসায় মাতলেন স্বয়ং মাধুরী দীক্ষিত / Image Source: Screengrab from Video Tweeted By @Raaggiri

চাষের জমির মাঝেই একমনে নিজের নেচে চলেছে অল্পবয়সী এক যুবতী। আশেপাশের ক্ষেতে চাষের কাজে ব্যস্ত কিছু বয়স্কা মহিলা, কাজ ফেলেই উৎসুক হয়ে দেখছেন তাকে। মেয়েটির অসাধারণ নৃত্যশৈলীতে বিভোর তারাও। সম্প্রতি এমনই এক ভিডিও নিজের ট্যুইটারে শেয়ার করেন স্বয়ং বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। তারপরই রাতারাতি ভাইরাল হয়ে যায় সেটি।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, চাষের জমির মাঝেই ১৯৫৭ সালে মুক্তিপ্রাপ্ত বলিউড ছবি ‘মাদার ইন্ডিয়া’র গান ‘ঘুংঘাট নেহি খোলুন সাঁইয়া তোরে আগে’র তালে তালে নেচে চলেছে এক অল্পবয়সী যুবতী। পরনে তার ঘাঘড়া জাতীয় এক পোশাক। তার নাচের মুদ্রা এবং ভঙ্গিমা এতটাই নিঁখুত যে তাতে মুগ্ধ হয়েছেন আশেপাশে চাষের কাজে কর্মরতা বয়স্কা মহিলাও। হাতের কাজ ফেলেই কৌতুহলী হয়ে তার নাচ দেখতে ব্যস্ত হয়ে পড়েছেন তারা। মেয়েটির যদিও সেদিকে কোনও ভ্রুক্ষেপই নেই। একমনে নেচেই চলেছে সে।

২ মিনিটের সংক্ষিপ্ত এই নাচের আসল ভিডিওটি সর্বপ্রথম পোস্ট করে ‘রাগগিরি’। এই সংস্থাটি সাধারণত শাস্ত্রীয় সঙ্গীতের প্রচার করে। ‘রাগগিরি’ তাদের সরকারি সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভিডিওটি পোস্ট করার পর, অভিনেত্রী মাধুরী দীক্ষিত সেটিকে নিজের অ্যাকাউন্টে শেয়ার করেন। সেখানে তিনি লেখেন-‘মেয়েটি কি দুর্দান্ত নাচছে। এমন অনেক প্রতিভাই এখনও অনাবিষ্কৃত থেকে গিয়েছে।’ স্বভাবতই, অভিনেত্রী শেয়ার করার পর ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

ইতিমধ্যেই সেটি একশোর বেশি বার রিট্যুইটও হয়েছে। চারহাজারের বেশি মানুষ সেটিকে পছন্দও করে ফেলেছেন। মন্তব্যের সংখ্যাও পাঁচশোর বেশি। মেয়েটির অসাধারণ নৃত্যশৈলীতে মাধুরীর সঙ্গেই মুগ্ধ হয়েছেন তামাম নেটজনতাও। প্রশংসায় পঞ্চমুখও তারা।

দেখে নিন সেই ভাইরাল ভিডিওটি…

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.