মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

বলিউডে ফের খুশির হাওয়া! দ্বিতীয়বার মা হতে চলেছেন নেহা ধুপিয়া, জানালেন স্বয়ং

০৭:০৮ পিএম, জুলাই ১৯, ২০২১

বলিউডে ফের খুশির হাওয়া! দ্বিতীয়বার মা হতে চলেছেন নেহা ধুপিয়া, জানালেন স্বয়ং

দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া৷ খুব শীঘ্রই নেহা ও স্বামী অঙ্গদের ঘরে আসতে চলেছে নতুন সদস্য। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এ কথা জানালেন স্বয়ং অভিনেত্রী। সোমবার সকালে ইনস্টাগ্রামে এই সুখবর দেওয়া মাত্রই নেহা এবং অঙ্গদকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড সেলেব থেকে শুরু করে অভিনেত্রীর অনুরাগীরা।

আজ সকালেই ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন নেহা। সেখানে তাঁর সঙ্গে রয়েছেন অভিনেতা স্বামী অঙ্গদ এবং প্রথম সন্তান কন্যা মেহের৷ তিনজনেই কালো রঙের পোশাক পরে রয়েছেন। কালো বডিকন ড্রেসে নেহার 'বেবি বাম্প' বেশ সুস্পষ্ট। ছবির ক্যাপশনে নেহা লেখেন, 'কী ক্যাপশন দেবো ভাবতেই আমাদের ২ দিন সময় লেগে গেল৷ অবশেষে সবচেয়ে ভালো যা ভেবে পেলাম, তা হল ধন্যবাদ ভগবান।' একই ছবি পোস্ট করে অঙ্গদ লেখেন, 'নতুন হোম প্রোডাকশন শীঘ্রই আসছে। ওয়াহেগুরুর আশীর্বাদ।'

[caption id="attachment_22931" align="alignnone" width="768"]বলিউডে ফের খুশির হাওয়া! দ্বিতীয়বার মা হতে চলেছেন নেহা ধুপিয়া, জানালেন স্বয়ং বলিউডে ফের খুশির হাওয়া! দ্বিতীয়বার মা হতে চলেছেন নেহা ধুপিয়া, জানালেন স্বয়ং[/caption]

দ্বিতীয় সন্তান আসার খবর শেয়ার করা মাত্রই এই বলি-কাপলকে শুভেচ্ছা জানিয়েছেন সোফি চৌধুরি, হর্ষদীপ কৌর, সোনালি বেন্দ্রে, সোহা আলি খান, সানিয়া মির্জা, দিয়া মির্জা, সোনু সুদ, শিল্পা শেঠির মতো প্রমুখ তারকারা। প্রসঙ্গত, ২০১৮-র মে মাসে দিল্লির এক গুরুদ্বারে বিয়ে করেন নেহা ও অঙ্গদ। বিয়ের সময়ই গর্ভবতী ছিলেন নেহা৷ নভেম্বর মাসে বিয়ের ৬ মাসের মাথায় প্রথম কন্যা মেহেরের জন্ম দেন অভিনেত্রী।

https://www.instagram.com/p/CRftzxRnpdG/?utm_medium=copy_link

বলিউডে নেহা কেয়ামত, জুলি, সিং ইজ কিং, তুমহারি সুলু, হিন্দি মিডিয়াম, লাস্ট স্টোরিজের মতো ছবিতে অভিনয় করেছেন। জনপ্রিয় টিভি শো ‘রোডিজ’-এর বিচারকের ভূমিকাতেও দেখা যায় নেহাকে। শেষবার তাঁকে দেখা গিয়েছে প্রিয়াঙ্কা বন্দ্যোপাধ্যায়ের শর্ট ফিল্ম ‘দেবী’তে। পরবর্তী কাজ 'আ থার্সডে' নামে একটি থ্রিলার সিরিজ। তবে পর্দায় অভিনয়ের পাশাপাশি আপাতত নতুন সন্তানের অপেক্ষাতেই দিন গুনছেন নেহা।

https://www.instagram.com/p/CRftziIMTBy/?utm_medium=copy_link