বৃহস্পতিবার, ০৭ জুলাই, ২০২২

3D তে বড় পর্দায় ম্যাজিক আনছেন খিলাড়ি, মুক্তি পাবে কবে? রইলো "বেল বটম" ট্রেলার

০২:০৬ পিএম, আগস্ট ৪, ২০২১

3D তে বড় পর্দায় ম্যাজিক আনছেন খিলাড়ি, মুক্তি পাবে কবে? রইলো

বহু প্রতীক্ষার পর অবশেষে সিনেমার পর্দায় মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ছবি বেল বটম । আগামী ১৯ আগস্ট থ্রি ডি তে রুপোলি পর্দায় মুক্তি পাবে এই ছবি। মঙ্গলবার মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার। ট্রেলার দেখেই আঁচ করা যায় ছবি হতে চলেছে ব্লক ব্লাস্টার। করোনা আবহের জন্য বহুদিন যাবত বন্ধ সিনেমা হল। অবশেষে সুখবর দর্শকদের জন্য। অবশেষে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে বেল বটম।

সিনেমার মূল গল্প প্লেন হাইজ্যাক নিয়ে। ১৯৮৪ সালের পটভূমিতে একটি প্লেন হ্যাইজ্যাকের ঘটনার প্রেক্ষাপটে তৈরি এই ছবি। যেখানে সকলকে উদ্ধারের জন্য প্রশাসন থেকে শুরু করে প্রধানমন্ত্রী অক্ষয় কুমারের সাহায্য নিচ্ছেন। সিনেমায় এজেন্টের ভূমিকায় রয়েছেন অক্ষয় কুমার। এই ঘটনা থেকে সকলকে উদ্ধারের জন্য তৈরি বেল বটম টিম। অক্ষয় কুমারের পাশাপাশি ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় আছেন লারা দত্ত এবং হুমা কুরেশি। অক্ষয় কুমার নিজেই মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় ছবির ট্রেলার পোষ্ট করে লেখেন বড় পর্দায় ম্যাজিক ফেরাতে আসছে বেল বটম।

https://www.youtube.com/watch?v=A6eZ49O67YQ&t=14s

উল্লেখ্য এজেন্টের ভূমিকায় এর আগেও বহু সিনেমায় কাজ করেছেন বলিউডের খিলাড়ি। বলা বাহুল্য এই ভূমিকায় অক্ষয়ের অভিনয় ১০০ তে ১০০। তাছাড়াও করোনার প্রথম ঢেউ এর পরই বিদেশে গিয়ে শুটিং এর কাজ সেরেছিলেন অক্ষয় কুমার। অবশেষে থ্রি ডি তে বড় পর্দায় মুক্তি পাবে এই সিনেমা। বহুদিন পর সিনেমা হলে বসে সিনেমা উপভোগ করার সুযোগ পেতে চলেছেন দর্শকরা।