বিয়ের সবেমাত্র একমাস! এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ‘সুখবর’ নিয়ে হাজির দিয়া মির্জা

বিয়ের সবেমাত্র একমাস! এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ‘সুখবর’ নিয়ে হাজির দিয়া মির্জা
বিয়ের সবেমাত্র একমাস! এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ‘সুখবর’ নিয়ে হাজির দিয়া মির্জা / ছবি সৌজন্যে- Instagrammed By @diamirzaofficial

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সবেমাত্র একমাস পূর্ণ হয়েছে। চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউডি অভিনেত্রী দিয়া মির্জা। এরপর বিয়ের একমাস কাটতে না কাটতেই, সোশ্যাল মিডিয়ায় ‘সুখবর’ নিয়ে হাজির হলেন সুন্দরী বলি অভিনেত্রী দিয়া মির্জা।

বৃহস্পতিবারই তিনি মলদ্বীপ থেকে বেবিবাম্পের ছবি শেয়ার করে জানালেন, তিনি মা হতে চলেছেন। মলদ্বীপে সমুদ্রের ধারে লাল কাফতান পরে দাঁড়িয়ে দিয়া, সামনেই অস্ত যাচ্ছে সূর্য, পড়ন্ত বেলার আলো পড়েছে তাঁর মুখে। অপূর্ব সুন্দর লাগেছে দিয়াকে। এর সঙ্গে স্পষ্ট তাঁর বেবিবাম্পও।

সেই ছবি পোস্ট করে দিয়া লিখেছেন, ‘মা হতে চলা আশীর্বাদের মতো। একটা জীবন থেকে নতুন জীবনের শুরু। সমস্ত গল্পই আবার নতুন করে শুরু। ঘুম পাড়ানি গান। নতুন চারাগাছ। নতুন আশার ফুল। আমার গর্ভেই নতুন করে সব স্বপ্নের শুরু।’

প্রসঙ্গত উল্লেখ্য, ৪ বছর প্রেমপর্ব চলার পর, গত ১৫ ফেব্রুয়ারি জাঁকজমকহীন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ব্যবসায়ী বৈভব রেখির সঙ্গে দিয়া বিবাহবন্ধনে আবদ্ধ হন। এর আগে তিনি প্রযোজক সাহিল সঙ্ঘকে বিয়ে করেন। ২০১৯ সালে তাঁদের সেই বিয়ে ভেঙে যায়। ২০১৯-এর অগস্ট মাসে দিয়া-সাহিল তাঁদের বিবাহ-বিচ্ছেদের কথা ঘোষণা করেন। অন্যদিকে, দিয়াও বৈভবের দ্বিতীয়া স্ত্রী। বৈভবের প্রথমা স্ত্রীর নাম সুনয়না। বৈভব ও সুনয়নার একটি মেয়েও রয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.