শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

করোনা আক্রান্ত হয়ে ভাইরাসকে ধ্বংস করার হুঙ্কার দিলেন কঙ্গনা রানাওয়াত!

০১:৩৭ পিএম, মে ৮, ২০২১

করোনা আক্রান্ত হয়ে ভাইরাসকে ধ্বংস করার হুঙ্কার দিলেন কঙ্গনা রানাওয়াত!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। অন্যদিকে করোনার দ্বিতীয় ঢেউ পিছু ছাড়েনি তারকাদেরও। আর এবার করোনা আক্রান্ত হলেন বলিউডের অন্যতম অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। আর সেই খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান। অভিনেত্রীর ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড হওয়ায় অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে থেকেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানান। তিনি লেখেন, গত কয়েকদিন ধরে তিনি চোখে সামান্য জ্বালাভাব, ক্লান্ত এবং দুর্বল বোধ করছিলেন। এবং হিমাচলে নিজের বাড়ি যাবেন বলে তিনি গতকাল কোভিড টেস্ট করান। আর আজ তার রিপোর্ট পজিটিভ আসে।

https://www.instagram.com/p/COmVsjTBQ9e/

অন্যদিকে দিকে তিনি লেখেন, বর্তমানে তিনি কোয়ারেন্টাইন এ রয়েছেন। এছাড়া এই নিয়ে তার কোনও ধারণা নেয় যে কীভাবে ভাইরাসটি তার শরীরে পার্টি করছে। তবে তিনি এই ভাইরাস ধ্বংস করবেন বলে জানান। তিনি লেখেন, যদি আপনি ভীত হন তবে এটি আপনাকে আরও ভয় দেখাবে। অভিনেত্রী করোনা ভাইরাসকে স্বল্প মেয়াদি ফ্লু বলেই মনে করছেন।