শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ফের মানহানি মামলার সম্মুখীন হলেন বলিউড কইন কঙ্গনা রানাওয়াত!

১২:০৮ পিএম, জুন ২৯, ২০২১

ফের মানহানি মামলার সম্মুখীন হলেন বলিউড কইন কঙ্গনা রানাওয়াত!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন বলিউডের অন্যতম কঙ্গনা রানাওয়াত।

বরাবরই স্রোতের বিপরীতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে শিরোনামে থেকেছেন বি-টাউনের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত। সমস্ত বিষয়ে কঙ্গনা নির্ভয়ে নিজের মতামত প্রকাশ করতে পিছুপা হননা। বলিউডের অন্ধকার দিক, রাজনৈতিক দিক প্রায় সমস্ত দিকেই নিজের মন্তব্য প্রকাশ করেছেন ঠোঁটকাটা বলিউড কুইন। আর এবার তারই বিরুদ্ধে মানহানির মামলা করলেন লেখক আশিস কৌল।

প্রসঙ্গত কয়েকদিন আগে কঙ্গনা রানাওয়াত ‘মনিকর্ণিকা রিটার্ন্স: দ্য লেজেন্ড অব দিদ্দা’ নামে একটি নয়া ছবি তৈরি করার কথা জানান। আর এই ঘোষণা করার পরই চিত্রনাট্য চুরি করার অভিযোগে মানহানির মামলা করেন লেখক আশিস কৌল। লেখক আশিস কৌল কঙ্গনার বিরুদ্ধে কপিরাইট লঙ্ঘনের অভিযোগ এনেছেন। কারণ লেখক আশিস কৌলের দাবী, তাঁর লেখা ‘দিদ্দা: দ্য ওয়ারিয়র কুইন’ বই এর অনুকরণেই ‘মনিকর্ণিকা রিটার্ন্স: দ্য লেজেন্ড অব দিদ্দা’ ছবি করতে চলেছেন কঙ্গনা।

আর তাঁর অনুমতি না নিয়েই অভিনেত্রী এই ঘোষণা করেছেন বলেই জানান তিনি। আর সেকারণেই কপিরাইট মামলা দায়ের করেন অভিনেত্রীর বিরুদ্ধে। উল্লেখ্য কঙ্গনার ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ মুক্তি পাওয়ার পরও বিতর্কে জড়িয়েছিল। আর এবার ফের ‘মনিকর্ণিকা রিটার্ন্স: দ্য লেজেন্ড অব দিদ্দা’ ঘোষণা করতেই বিতর্কের মুখে পরেছেন অভিনেত্রী। শেষমেশ কী হতে চলেছ তা সময় বলবে। অন্যদিকে বম্বে হাই কোর্টে এফআইআর বাতিলেরআবেদন জানান কঙ্গনা ও তাঁর ভাই। তবে সেই আপিলের বিরোধিতা করেছেন লেখকের আইনজীবী। এছাড়া আদালতের তরফে জানা গেছে এখনই নিস্তার পাবেন না কঙ্গনা।