করোনার ভয়াবহ পরিস্থিতিতে অক্সিজেন থেকে প্লাজমা দান, মানুষের পাশে দাঁড়ালেন বলিউডের এই তারকারা

করোনার ভয়াবহ পরিস্থিতিতে অক্সিজেন থেকে প্লাজমা দান, মানুষের পাশে দাঁড়ালেন বলিউডের এই তারকারা
করোনার ভয়াবহ পরিস্থিতিতে অক্সিজেন থেকে প্লাজমা দান, মানুষের পাশে দাঁড়ালেন বলিউডের এই তারকারা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। তবে এই পরিস্থিতিতে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। যেমন ঝাড়খন্ডের এক টোটো চালক বিনা পয়সায় করোনা রোগীদের হাসপাতালে পৌঁছে দিচ্ছেন। আবার মুম্বইয়ের শাহ নওয়াজ নামে এক ব্যক্তি নিজের গাড়ি বিক্রি করে বিনা মূল্যে অক্সিজেন পৌঁছে দিচ্ছেন। আর এবার করোনা রোগীদের সাহায্য করতে এগিয়ে এলেন বলিউডের কয়েকজন তারকারাও।

প্রসঙ্গত গতবছর করোনা কাল থেকেই সোনু সুদ নানা ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, এবং বর্তমানেও সাহায্য করে চলেছেন। করোনার দ্বিতীয় ঢেউয়ে তিনিও করোনা আক্রান্ত হয়েছেন, তবে বর্তমানে তার করোনা রিপোর্ট নেগেটিভ, তা তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানান। তবে এবার সোনু সুদের পাশাপাশি করোনা পরিস্থিতিতে মানুষের পাশে এসে দাঁড়ালেন গুরমিত চৌধুরী, সুস্মিতা সেন, ভূমি পেডনেকর সহ সোনম কাপুরও। উল্লেখ্য গুরমিত চৌধুরী জানান তিনি সোনু সুদের থেকে অনুপ্রাণিত হয়েই মানুষের সেবায় ব্রতী হয়েছেন। তিনি একটি টিম তৈরি করেছেন। তার এই টিম করোনা রোগীদের হাসপাতালে বেড পেতে সাহায্য করা থেকে শুরু করে অক্সিজেন, ইনজেকশন ইত্যাদি পৌঁছে দেওয়ার দায়িত্ব পালন করে চলেছে।

অন্যদিকে অক্সিজেনের অভাব দেখে সুস্মিতা সেন কিছু অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করে। এবং সেগুলি কীভাবে হাসপাতালে পৌঁছাবেন তা নিয়ে ট্যুইটারে পোস্টও করেন তিনি। এছাড়া বলিউডের অন্যতম অভিনেত্রী ভূমি পেডনেকর নিজে প্লাজমা দেওয়ার সাথে সাথে অক্সিজেন ও অন্যান্য সব ধরনের সাহায্য করেতে এগিয়ে এসেছেন। আর একথা জানিয়ে তিনি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন। অন্যদেরও প্লাজমা দান করার কথা জানান। তার এই পোস্ট দেখে অনেকই প্লাজমা দান করতে অভিনেত্রী সাথে যোগাযোগও করেন। অন্যদিকে কোভিড আটকাতে নিজের সাধ্য মত চেষ্টা করার কথা লিখে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সোনম কাপুরও।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.