তৃতীয় দফায়ও অশান্তি অব্যাহত, বাসন্তীতে উদ্ধার গুলি-বোমা

তৃতীয় দফায়ও অশান্তি অব্যাহত, বাসন্তীতে উদ্ধার গুলি-বোমা
তৃতীয় দফায়ও অশান্তি অব্যাহত, বাসন্তীতে উদ্ধার গুলি-বোমা

তৃতীয় দফার ভোটেও উত্তপ্ত পরিবেশ। ভোটের আগের দিন রাত থেকেই উত্তেজনা ছড়িয়েছে বাসন্তীতে। সেখানে বুথের সামনে থেকে উদ্ধার হয়েছে বোমা-গুলি। পাশাপাশি ক্যানিংয়ের ১৩৮ নম্বর পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে মারধরের অভিযোগ উঠেছে।

এদিন বাসন্তীর হেদিয়াতে ১৪এবং ১৫ নম্বর বুথের সামনে থেকে। উদ্ধার হয় বোমা এবং গুলির খোল। পুলিশ সূত্রে খবর, ওই এলাকায় বুথের সামনে থেকে গুলির খোল, বোমার সুতলি দড়ি পড়ে থাকতে দেখা গিয়েছে।

এ প্রসঙ্গে বিজেপির অভিযোগ, গতকাল রাতেই তৃণমূল কর্মীরা হামলা চালিয়েছে সেখানে। বাসন্তী সোনাখালী থেকেও বোমা উদ্ধার হয়েছে বলে অভিযোগ করেছেন তারা। এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশবাহিনী এবং আধাসেনা।

অন্যদিকে ক্যানিং পশ্চিম বিধানসভা কেন্দ্রের নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েত এলাকায় ১৯৬ নম্বর বুথে বিজেপি এজেন্ট গণেশ কেওটকের উপর হামলা চালানোর অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। বিজেপির অভিযোগ, গতকাল রাতেই ১০ জনের একটি দল হামলা চালায় ওই এজেন্ট এর উপর। পাশাপাশি ওই ব্যক্তিকে মারধর করা হয়েছে এবং পরিবারের লোকদের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ।

এরপরেই গনেশ বাবুকে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করানো হয়। রাত তিনটে নাগাদ তিনি হাসপাতাল থেকে ছাড়া পেলে অন্য এক বিজেপি কর্মীর বাড়িতে আশ্রয় নেন। পাশে তিনি দাবি করেন কেন্দ্রীয় বাহিনী যদি তাকে নিরাপত্তা দেয় তবে তিনি ভোট দিতে পারবেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.