মা ও প্রেমিকা তৃণমূলে! জয় শ্রীরাম বলে বিজেপিতে যোগ দিলেন বনি সেনগুপ্ত

মা ও প্রেমিকা তৃণমূলে! জয় শ্রীরাম বলে বিজেপিতে যোগ দিলেন বনি সেনগুপ্ত
মা ও প্রেমিকা তৃণমূলে! জয় শ্রীরাম বলে বিজেপিতে যোগ দিলেন বনি সেনগুপ্ত

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। আর এবার নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিলেন টলিউডের অন্যতম অভিনেতা বনি সেনগুপ্ত।

প্রসঙ্গত মা পিয়া সেনগুপ্ত এবং প্রেমিকা কৌশানি মুখার্জি কিছুদিন আগেই যোগ দিয়েছেন তৃণমূলে। এমনকি এবারে তৃণমূলে প্রার্থী হয়েছেন কৌশানি। আর তারই মাঝে এবার বিজেপিতে যোগ দিলেন অভিনেতা বনি সেনগুপ্ত (Bonny Sengupta)। উল্লেখ্য আজ বুধবার হেস্টিংসে বিজেপি নির্বাচনী কার্যালয়ে দিলীপ ঘোষ, রাজীব বন্দ্যোপাধ্যায়, স্বপন দাশগুপ্ত এর উপস্থিতিতে বিজেপির দলীয় পতাকা তুলে নেন অভিনেতা বনি সেনগুপ্ত।

ভারতীয় জনতা পার্টিতে যোগদানের পর অভিনেতা বনি সেনগুপ্ত বলেন, তিনি মানুষের জন্য কাজ করতে চান। এছাড়া তিনি বলেন, গুরুজনদের কথা শুনেই তিনি চলবেন। তারপরই জয় শ্রীরাম শ্লোগান দেন তিনি। উল্লেখ্য ইতিমধ্যেই তৃণমূল থেকে অনেকেই বিজেপিতে যোগ দিয়েছে। সঙ্গে কিছু নামী তারকাও যোগ দিয়েছেন বিজেপিতে। অন্যদিকে নির্বাচন কমিশন বিধানসভা নির্বাচনের দিন ঘোষণা করেছেন। আগামী ২৭ মার্চ থেকেই বাংলায় শুরু হবে নির্বাচন। আর তার আগে বিজেপিতে বনি সেনগুপ্তর যোগদান কতটা প্রভাব ফেলবে নির্বাচনে তা সময় বলবে। কে হবে বাংলার শাসক? কে হাসবে শেষ হাসি তা শুধুমাত্র নির্বাচনের ফলাফলই বলবে। শেষমেশ কে বাংলার শাসকের স্থান দখল করবে তা দেখার জন্য অপেক্ষায় রাজনৈতিক মহল সহ জনগন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.