বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

গাড়ির বনেটে চেপে বিয়ের আসরে কনে, আইন ভাঙায় গ্রেপ্তার করল পুলিশ! মুহূর্তেই ভাইরাল ভিডিও

০৩:৩৪ পিএম, জুলাই ১৪, ২০২১

গাড়ির বনেটে চেপে বিয়ের আসরে কনে, আইন ভাঙায় গ্রেপ্তার করল পুলিশ! মুহূর্তেই ভাইরাল ভিডিও

বিয়েবাড়ি মানেই মহা ধুমধাম, হই-হট্টগোল! প্রায়শই দেখা যায় হাতি বা ঘোড়ার পিঠে চেপে বিয়ে করতে যাচ্ছেন বর। উল্টোটারও দেখা মেলে। কনে চেপেছেন ঘোড়ার পিঠে, পাশে নাচতে নাচতে চলেছেন কনেযাত্রীরা এমন দৃশ্যও আকছারই দেখা যায়। কিন্তু সম্প্রতি গাড়ির বনেটে চেপে বিয়ে করতে বেরোলেন মহারাষ্ট্রের এক তরুণী। সেই ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়।

বছর তেইশের ওই তরুণী পুণের বাসিন্দা। বিয়ে করার জন্য সাসওয়াদ রওনা হয়েছিলেন তিনি। গাড়ির বনেটে চেপেই বিয়ের আসরে যাচ্ছিলেন ওই তরুণী। গাড়িতে ছিলেন তাঁর পরিবারের বাকি সদস্যরা। তবে কারোর মুখেই মাস্ক ছিল না। শুধু তাই নয়! গাড়ির বনেটে চেপে ধুমধাম করে যাত্রা করার সময় ক্যামেরায় একাধিক ছবি ও ভিডিও-ও তোলেন তিনি। কিন্তু তারপরেই ঘটে বিপত্তি! পুলিশ গ্রেপ্তার করে ওই তরুণীকে।

জানা গিয়েছে, রাস্তায় গাড়ির বনেটে চেপে বেরোনোর জন্য মোটর ভেহিকেল আইন লঙ্ঘন করেছেন ওই তরুণী। সেই কারণে তাঁকে গ্রেপ্তার করে লোনি কালভোর থানা। এক পুলিশ আধিকারিক সূত্রে জানা যায়, ওই তরুণীর পাশাপাশি গাড়িতে আরও যাঁরা ছিলেন এবং যিনি ছবি তুলছিলেন, তাঁদের কারও মুখেই মাস্ক ছিল না। তাঁদেরও গ্রেপ্তার করা হয়েছে। বিপর্যয় মোকাবিলা আইন, মহারাষ্ট্র কোভিড আইনে মামলাও দায়ের করা হয়েছে প্রত্যেকের বিরুদ্ধে। তবে তরুণীর গাড়ির বনেটে চেপে যাওয়ার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে উঠেছে।

https://youtu.be/Ee2OmOdg3OU