কোভিড পজিটিভ কনে বিয়ে সারলেন একেবারে অভিনব উপায়ে! কীভাবে? জেনে নিন

কোভিড পজিটিভ কনে বিয়ে সারলেন একেবারে অভিনব উপায়ে! কীভাবে? জেনে নিন
কোভিড পজিটিভ কনে বিয়ে সারলেন একেবারে অভিনব উপায়ে! কীভাবে? জেনে নিন

বংনিউজ২৪x৭ ডেস্কঃ নতুন জীবন শুরু করার আনন্দে বিভোর ছিলেন দু’জনেই! ভুলেই গিয়েছিলেন কিছু সময়ের জন্য করোনার কথা। সব প্রস্তুতিও সারা, বিয়ের দিনের জন্য। বিশেষ দিনটিতে যেন কোনও ফাঁক না থাকে প্রস্তুতিতে, তা নিয়েই ব্যস্ত ছিলেন কনে ও পাত্র উভয়েই। কিন্তু এই দু’জনের এত আনন্দের মধ্যেই অযাচিতভাবে কখন যে মারণ করোনা প্রবেশ করেছে, তা বুঝতেই পারেননি তাঁরা।

বিয়ের ঠিক তিনদিন আগে করোনা পরীক্ষা করিয়েছিলেন পাত্রী। ভেবেছিলেন সব ঠিকই থাকবে। কিন্তু তাঁর সে আশায় জল ঢালল করোনা। জানা গেল, তিনি কোভিড পজিটিভ। কিছু সময়ের জন্য খুবই চিন্তায় পড়েছিলেন, পাত্র-পাত্রী উভয়েই। নানা প্রশ্ন ভিড় করতে শুরু করেছিল মনের কোণে। তাহলে কি বিয়েটা অনির্দিষ্ট কালের জন্য স্থগিত থাকবে? সব ওলটপালট হয়ে যাবে! সব প্রস্তুতি ব্যর্থ কি তাহলে?

না তেমনটা কিছুই হয়নি। কয়েক মুহূর্তের জন্য মন খারাপ হলেও, সিদ্ধান্ত নিয়ে ফেলফেন, বিয়েটা হবেই। কিন্তু যেভাবে শেষ পর্যন্ত চারহাত এক হল, তাতে অবাক সকলেই, এমনকি পাত্র-পাত্রী নিজেও ভাবতে পারেননি এভাবে তাঁরা বিয়েটা সারবেন।

আমেরিকার ক্যালিফোর্নিয়ার এই অভিনব বিয়ের ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভাবছেন তো কীরকম অভিনব? তাহলে শুনুন, ক্যালিফোর্নিয়ার নবদম্পতি, প্যাট্রিক দেলগাদো এবং লরেন জিমনেজ তাঁদের বিশেষ দিনটির জন্য সবকিছু প্রস্তুত করেছিলেন। লরেন বিয়ের তিন দিন আগে করোনার পরীক্ষা করিয়েছিলেন এবং টেস্টে তাঁর রিপোর্ট পজিটিভ আসে৷ তবে, দুজনেই বিয়েটা সেরে ফেলেন৷ এবং যেভাবে তাঁরা বিয়ে করলেন, তা নিয়েই উৎসাহিত সকলেই।

পেশাদার ফটোগ্রাফাররা সোশ্যাল মিডিয়ায় এই বিয়ের ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। বিয়ের ছবিতে দেখা যাচ্ছে, কনে লরেন বাড়ির জানলায় বসে আছেন, অন্যদিকে বর নিচে দাঁড়িয়ে। একটি দড়ি দু’জনের মধ্যে যোগসূত্র তৈরি করেছে। পোস্টটির ক্যাপশনে এও জানানো হয়েছে, কীভাবে রিং পরিবর্তন করেছেন ওই সদ্য বিবাহিত দম্পতি। এর সঙ্গে উল্লেখ করা হয়েছে, কীভাবে কঠিন পরিস্থিতিতেও একে অপরের পাশে থেকে, একে অপরের প্রতি ভালোবাসা দেখিয়েছেন। পোস্টটির শেষ করা হয়েছে, দম্পতির ইতিবাচক মনোভাব তাঁদের সকলকে কীভাবে অনুপ্রাণিত করেছে, তার উল্লেখ করে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.