অন্যান্য

দুর্গোৎসব উপলক্ষে বিএসএনএল-এর পক্ষ থেকে বিশেষ পূজা অফার! রইল বিস্তারিত

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আর মাত্র কয়েকদিনের পেক্ষা। আর তারপরেই শুরু হচ্ছে বাঙালির বড় উৎসব দুর্গাপুজো। সারা বাংলা মেতে উঠবে এই উৎসবের আনন্দে। আর এই উৎসবের আবহে, পুজো উপলক্ষে টেলিকম সংস্থাগুলি নতুন নতুন, নানা আকর্ষণীয় অফার নিয়ে আসছে। তাই উৎসবের মরশুমে, গ্রাহকদের ধরে রাখতে এবং গ্রাহক টানতে সাধ্যের মধ্যেই সাধ-পূরণের ব্যবস্থা করতে মাঠে নেমে পড়েছে টেলিকম সংস্থাগুলি।

বিএসএনএল টেলিকম সংস্থাও এক্ষেত্রে পিছিয়ে নেই। বিপুল আর্থিক ক্ষতির মুখে পড়েও, সেই ধাক্কা সামলে, উৎসবের মরশুমে গ্রাহকদের মুখে হাসি ফোটাতে বেশ কিছু নতুন অফার নিয়ে এসেছে। শুধু দুর্গা পুজোই নয়, নবরাত্রি, দশেরা, দীপাবলি ও মিলাদ-উন-নবী উপলক্ষে এই অফারের সুবিধা নিতে পারবে গ্রাহকরা। এই অফারের মধ্যে নির্বাচিত কিছু ভাউচার এবং স্পেশাল ট্যারিফ ভাউচারে অতিরিক্ত ভ্যালিডিটিও দেওয়া হচ্ছে।

বিএসএনএল টেলিকম সংস্থা আগামীকাল থেকে, দেড়মাস ব্যাপী এই প্রমোশনাল অফারগুলি চালু করছে। এদিকে এই টেলিকম সংস্থার চেন্নাই সার্কেল থেকে জানানো হয়েছে যে, প্রমোশনাল অফারগুলি ১৭ অক্টোবর থেকে ৩০ নভেম্বর, ২০২০ পর্যন্ত চালু থাকবে।

প্রমোশনাল অফারগুলির মধ্যে বিএসএনএল-এর পিভি ১,৯৯৯ টাকার প্যাকে ৩৬৫ দিনের বদলে এবার উৎসবের মরশুম উপলক্ষে ৪২৫ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এই ভাউচারে আনলিমিটেড লোকাল বা এসটিডিকল করা যাবে, প্রতিদিন ২৫০ মিনিট।

এর বাইরে প্রতিদিন ১০০ টি এসএমএস, ৩ জিবি হাইস্পিড আনলিমিটেড এফইউপি ডেটাও মিলবে। আর তা শেষ হলে, ৮০ কেবিপিএস স্পিডে ইন্টারনেট পরিষেবা পাওয়া যাবে। এখানেই শেষ ভাবছেন? একেবারেই নয়, আরও আছে চমক। পাওয়া যাবে, বিনামূল্যে রিং ব্যাক টোন, যার সঙ্গে থাকবে যত খুশি, গান পরিবর্তনের সুযোগ এবং ২ মাসের জন্য EROS Now-এর বিনোদন পরিষেবা।

এবার বিএসএনএল-এর অন্য প্ল্যান প্রসঙ্গে আসা যাক। বিএসএনএল-এর ৬৯৯ টাকার প্রিপেড প্ল্যানে ১৬০ দিনের বদলে ১৮০ দিন ভ্যালিডিটি মিলবে। এই প্ল্যানে দৈনিক ২৫০ মিনিট পর্যন্ত, যেকোনো নম্বরে ভয়েস কল করা যাবে। আর আছে ০.৫ জিবি হাইস্পিড আনলিমিটেড এফইউপি ডেটা। এখানেও সেই একই ব্যবস্থা, এই ডেটা শেষ হলে, ৮০ কেবিপিএস স্পিডে ইন্টারনেট চলবে। অন্যদিকে ৬৯৯ টাকার এই প্ল্যানে প্রতিদিন ১০০ টি এসএমএস এবং ৬০ দিনের জন্য বিনামূল্যে পার্সোনাল রিং ব্যাক টোনও পাওয়া যাবে।

আরও দুটি অফার আছে। বিএসএনএল-এর ২৪৭ টাকার প্ল্যানে ৩০ দিনের জায়গায় বাড়িয়ে ৪০ দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। আর বাড়তি সুবিধার কথা বললে, এতে আনলিমিটেড ফ্রি ভয়েস কলিং-এর সুযোগ রয়েছে, তাও আবার প্রতিদিন ২৫০ মিনিট পর্যন্ত। এছাড়াও আছে, অন্যান্য প্ল্যানের মতোই দৈনিক ৩ জিবি হাই-স্পিড আনলিমিটেড ডেটা, দৈনিক ১০০ টি এসএমএস, পার্সোনাল রিং ব্যাক টোন এবং ROS NOW বিনোদন পরিষেবাও পাওয়া যাবে।

সবশেষে আসা যাক বিএসএনএল-এর ১৪৭ টাকার প্ল্যানে। এটি রিচার্জ করলে ৩০ দিনের পরিবর্তে ৩৫ দিন ভ্যালিডিটি পাওয়া যাবে। এই প্ল্যানে মিলবে আনলিমিটেড ফ্রি ভয়েস কলিং, দৈনিক ২৫০ মিনিট অবধি, হাই-স্পিড ডেটা, এবং বিএসএনএল-এর টিউন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button