বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

এক রিচার্জেই মিলবে ৬ মাস আনলিমিটেড কল ও ইন্টারনেট, নয়া অফার নিয়ে হাজির BSNL

০২:৫৭ পিএম, অক্টোবর ৪, ২০২১

এক রিচার্জেই মিলবে ৬ মাস আনলিমিটেড কল ও ইন্টারনেট, নয়া অফার নিয়ে হাজির BSNL

বংনিউজ২৪x৭ ডেস্কঃ টেলিকম বাজারে বেসরকারি সংস্থাগুলি তাদের এক চেটিয়া ব্যবসা চালিয়ে গেলেও নিজের অস্তিত্ব বজায় রেখেছে BSNL। বিভিন্ন অফার নিয়ে বরাবর উপস্থিত হয়েছে গ্রাহকদের কাছে। তাছাড়াও নিজের নেট ওয়ার্ক ব্যবস্থা আরও উন্নত করার চেষ্টা করেছে এই সংস্থা। এই সংস্থার অধীনে রয়েছে প্রচুর সস্তার প্ল্যান। কিন্তু সংস্থার তরফ থেকে সেইভাবে প্রচার করা হয়না বলে গ্রাহকদের কাছে খবর পৌঁছায়না।

[caption id="attachment_34865" align="alignnone" width="1493"]এক রিচার্জেই মিলবে ৬ মাস আনলিমিটেড কল ও ইন্টারনেট, নয়া অফার নিয়ে হাজির BSNL এক রিচার্জেই মিলবে ৬ মাস আনলিমিটেড কল ও ইন্টারনেট, নয়া অফার নিয়ে হাজির BSNL[/caption]

সম্প্রতি bsnl নিয়ে এল দারুণ সস্তার একটি প্ল্যান। মিলবে ৬ মাসের ভ্যালিডিটি। সঙ্গে মিলবে আনলিমিটেড কলের সঙ্গে এসএমএস, ইন্টারনেট সব সুবিধা। BSNL এই প্ল্যানের লঞ্চ করেছিল চলতি বছরের প্রথম দিকে। তখন এর ভ্যালিডিটি ছিল ১৬০ দিন। পরে সেটি বাড়িয়ে করে দেওয়া হয় ১৮০ দিন। তবে এই রিচার্জ করার শেষ সময়সীমা ছিল ২৮ শে সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত। বর্তমানে সেটি বাড়িয়ে ২৭ ডিসেম্বর ২০২১ পর্যন্ত করে দেওয়া হয়েছে।

মাত্র ৬৯৯ টাকায় পাওয়া যাবে এই প্ল্যানের যাবতীয় সুবিধা। রয়েছে আনলিমিটেড কল। ০.৫ জিবি ডেটা এছাড়াও এসএমএস এর সুবিধা। এছাড়াও আরও বিভিন্ন সস্তার প্ল্যান লঞ্চ করে এই সংস্থা। তবে সমস্ত প্ল্যান প্রচার করে না এই সংস্থা। ফলে গ্রাহক টানতে অসুবিধার মুখে পড়তে হয় এই সংস্থাকে।