শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

সংকটময় কালে ধামাকা অফার BSNL-এর! ফ্রি কলের সাথে পাবেন বিনামূল্যে রিচার্জ-এর সুবিধা

০৬:৩৭ পিএম, মে ২২, ২০২১

সংকটময় কালে ধামাকা অফার BSNL-এর! ফ্রি কলের সাথে পাবেন বিনামূল্যে রিচার্জ-এর সুবিধা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়ে চলেছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছে বহু সাধারণ মানুষ, তারকারা, প্রশাসন থেকে শুরু করে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা। আর এবার মানুষের পাশে দাঁড়ালো ভারতের রাষ্ট্রীয় টেলিকম সংস্থা বিএসএনএল।

প্রসঙ্গত বর্তমান সংকটময় কালে গ্রাহকদের পাশে দাঁড়ালো বিএসএনএল। করোনার কঠিন পরিস্থিতি ও ঘূর্ণিঝড়ের জেরে অনেকেই অর্থ সংকটে ভুগছেন। আর সেকথা মাথায় রেখে বিএসএনএল বিনামূল্যে রিচার্জ দেওয়ার কথা জানায়। উল্লেখ্য ফ্রি কল দেওয়ার সাথে সাথে গ্রাহকদের ভ্যালিডিটি রিচার্জও মুকুব করল বিএসএনএল। অর্থাৎ আপাতত ভ্যালিডিটি রিচার্জ করতে হবে না গ্রাহকদের।

https://twitter.com/BSNLCorporate/status/1395010486861631493

এবিষয়ে ট্যুইটারে ভারতের রাষ্ট্রীয় টেলিকম সংস্থা বিএসএনএল এর তরফে জানানো হয়েছে, এই কঠিন পরিস্থিতিতে বিএসএনএল এর প্রিপেড গ্রাহকদের ৩১ মে পর্যন্ত রিচার্জ প্ল্যান ভ্যালিডিটি বাড়িয়ে দেওয়া হয়েছে। যে সমস্ত গ্রাহকদের ভ্যালিডিটি ১ এপ্রিল বা তারপরে শেষ হয়েছে তাদের ভ্যালিডিটিও ৩১ মে পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়েছে। এর পাশাপাশি গ্রাহকদের যোগাযোগের ক্ষেত্রে ১০০ মিনিট ফ্রি কল দেওয়ারও সিদ্ধান্ত নিয়েছে বিএসএনএল।

https://twitter.com/BSNLCorporate/status/1395359418829602818