বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

জিও গ্রাহকদের জন্য বাম্পার অফার! এই ৬টি রিচার্জ প্ল্যানে থাকছে ‘Buy One Get One’ অফার

০৬:২৬ পিএম, মে ১৮, ২০২১

জিও গ্রাহকদের জন্য বাম্পার অফার! এই ৬টি রিচার্জ প্ল্যানে থাকছে ‘Buy One Get One’ অফার

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বেসরকারি টেলিকম সংস্থাগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় হল রিলায়েন্স জিও। রিলায়েন্স জিও খুব কম সময়ের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। বর্তমানে তার গ্রাহক সংখ্যা অনেকটাই বৃদ্ধি পেয়েছে। এছাড়া রিলায়েন্স জিও নিজের গ্রাহকদের ধরে রাখতে মাঝেমধ্যেই নিয়ে আসে আকর্ষণীয় নানা অফার। আর বর্তমানে করোনা আবহে গ্রাহকদের জন্য নিয়ে আবারও নিয়ে এসেছে একগুচ্ছ অফার।

উল্লেখ্য দুদিন আগেই জিও এর তরফে জানানো হয়, দেশে ভয়ঙ্কর করোনা পরিস্থিতি যতদিন চলবে ততদিন তাদের জিও ফোন গ্রাহকরা কোনরকম রিচার্জ ছাড়াই মাসে ৩০০ মিনিট ফ্রি কল পাবেন। আর এবার জিওফোন গ্রাহকদের জন্য নিয়ে এলো ‘Buy One Get One’ বাম্পার অফার। এই ‘Buy One Get One’ অফার পাওয়া যাবে মোট ছয়টি রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে। প্ল্যানগুলি দেখে নিন..

৩৯ টাকা রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে জিও ফোন গ্রাহকরা আনলিমিটেড কলের সাথে পাবেন প্রতিদিন ১০০ এমবি করে ডেটা। এই প্ল্যানের সময়সীমা ১৪ দিন। ৬৯ টাকা রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে জিও ফোন গ্রাহকরা আনলিমিটেড কলের সাথে পাবেন প্রতিদিন ৫০০ এমবি করে ডেটা। এই প্ল্যানের সময়সীমা ১৪ দিন। ৭৫ টাকা রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে জিও ফোন গ্রাহকরা আনলিমিটেড কলের সাথে পাবেন প্রতিদিন ১০০ এমবি করে ডেটা। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন।

১২৫ টাকা রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে জিও ফোন গ্রাহকরা আনলিমিটেড কলের সাথে পাবেন প্রতিদিন ৫০০ এমবি করে ডেটা। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। ১৫৫ টাকা রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে জিও ফোন গ্রাহকরা আনলিমিটেড কলের সাথে প্রতিদিন পাবেন ১ জিবি করে ডেটা। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। ১৮৫ টাকা রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে জিও ফোন গ্রাহকরা আনলিমিটেড কলের সাথে পাবেন প্রতিদিন ২ জিবি করে ডেটা। এই প্ল্যানের বৈধতা ২৮ দিন। আর এই ৬টি প্ল্যানে জিও ফোন গ্রাহকরা JioTV, JioCinema, JioNews, JioSecurity, JioCloud ইত্যাদি সম্পূর্ণ বিনামূল্যে পাবেন। সঙ্গে প্রত্যেকটি রিচার্জ প্ল্যানের সাথে থাকবে ‘Buy One Get One’ অফার। অর্থাৎ একটি রিচার্জ করলে ওই সমমূল্যের আরও একটি রিচার্জ প্ল্যান বিনামূল্যে পাবেন জিও ফোন গ্রাহকরা।